Home> বিনোদন
Advertisement

আমিরের 'দঙ্গল'-এর ট্রেলর দেখে কী বললেন সলমন

টিউবলাইট- সিনেমার শ্যুটিংয়ের ফাঁকে দঙ্গল-এর ট্রেলার দেখে ফেললেন সলমন খান। দিওয়ালির ঠিক আগে আমির খানের দঙ্গলের ট্রেলার সামনে আসে। সোশ্যাল মিডিয়া থেকে ফিল্মি জগতে হাততালি আদায় করে নেয় আমিরের এই সিনেমার ট্রেলার। সলমন আবার দঙ্গল-এর ট্রেলর দেখে বলছেন, অনেকটাই তাঁর সিনেমা সুলতান-এর সঙ্গে মিলে গিয়েছে।

আমিরের 'দঙ্গল'-এর ট্রেলর দেখে কী বললেন সলমন

ওয়েব ডেস্ক: টিউবলাইট- সিনেমার শ্যুটিংয়ের ফাঁকে দঙ্গল-এর ট্রেলার দেখে ফেললেন সলমন খান। দিওয়ালির ঠিক আগে আমির খানের দঙ্গলের ট্রেলার সামনে আসে। সোশ্যাল মিডিয়া থেকে ফিল্মি জগতে হাততালি আদায় করে নেয় আমিরের এই সিনেমার ট্রেলার। সলমন আবার দঙ্গল-এর ট্রেলর দেখে বলছেন, অনেকটাই তাঁর সিনেমা সুলতান-এর সঙ্গে মিলে গিয়েছে। সলমন নাকি বলেছেন, দঙ্গলে স্কুটারের দৃশ্য, হরিনাভি উচ্চারণে কথা বলা, ধোবি পাছাড়ের দৃশ্য। অনেক কিছুর সঙ্গেই সুলতান-এর সঙ্গে দঙ্গলের মিল আছে।

আরও পড়ুন- শাহরুখের জন্মদিনে তাঁর সাত ভুলের দিকে ফিরে দেখা

দুটো সিনেমাই কুস্তিগীরের জীবনের ওপর তৈরি। তাই স্বাভাবিকভাবেই তুলনা আসবেই। আমির নিজেও জানেন সে কথা। যে কারণে আগে রিলিজ হওয়া যাওয়া সুলতান দেখে টিম দঙ্গল ঠিক করেছে কিছুতেই যেন দুটো সিনেমায় কোনও মিল থাকে। কারণ একই বছর একই স্বাদের দুটো সিনেমা রিলিজ করলে দ্বিতীয়টাতে বক্স অফিসে ধাক্কা লাগার আশঙ্কা থাকে। এমনও শোনা যাচ্ছে সুলতনা দেখার পর দঙ্গলে বেশ কিছু পরিবর্তন এনেছেন আমির স্বয়ং। আমর কিছুতেই চাইছেন না সুলতান-এর সঙ্গে দঙ্গল-এর তুলনা আসুক।

আরও পড়ুন- শাহরুখের জন্মদিনে স্পেশাল টুইট

সলমন অবশ্য বলছেন, তুলনাটা এলেও ক্ষতি নেই। আমি জানি দঙ্গলের গল্প শুনেছি, সুলতানের থেকে ভাল। এখন মানালিতে কবির খানের টিউবলাইট সিনেমার শ্যুটিংয়ের কাছে ব্যস্ত 'সুলতান' সলমন।

 p>

Read More