Home> বিনোদন
Advertisement

ভাইজানের ভালবাসায় 'বাহুবলী'ও পরাস্ত- বিশ্বব্যাপি ৪০০ কোটির ব্যবসা 'বজরঙ্গী ভাইজান'-এর

বক্স অফিস ভাইজানের ভালবাসার কাছে ফিকে হয়ে গেল বাহুবলীও। গোটা বিশ্বব্যাপি ব্যবসার নিরিখে ৪০০ কোটির গণ্ডি ছাড়িয়ে গেল সলমন খানের ইদ রিলিজ 'বজরঙ্গী ভাইজান'। যেখানে দেশের বক্স অফিস সফলতার শীর্ষে ওঠা বাহুবলী গোটা বিশ্বে এখনও পর্যন্ত ৩৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। রবিবার পর্যন্ত দেশের বক্স অফিসে বজরঙ্গী ভাইজানের ব্যবসা হয়েছে ২৪০ কোটি টাকা। বিদেশে প্রায় ১৬৫ কোটি টাকা। পাকিস্তানে ইতিমধ্যেই ব্যবসার সব রেকর্ড ভেঙে ফেলেছে সল্লুর এই সিনেমা।

ভাইজানের ভালবাসায় 'বাহুবলী'ও পরাস্ত- বিশ্বব্যাপি ৪০০ কোটির ব্যবসা 'বজরঙ্গী ভাইজান'-এর

ওয়েব ডেস্ক: বক্স অফিস ভাইজানের ভালবাসার কাছে ফিকে হয়ে গেল বাহুবলীও। গোটা বিশ্বব্যাপি ব্যবসার নিরিখে ৪০০ কোটির গণ্ডি ছাড়িয়ে গেল সলমন খানের ইদ রিলিজ 'বজরঙ্গী ভাইজান'। যেখানে দেশের বক্স অফিস সফলতার শীর্ষে ওঠা বাহুবলী গোটা বিশ্বে এখনও পর্যন্ত ৩৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। রবিবার পর্যন্ত দেশের বক্স অফিসে বজরঙ্গী ভাইজানের ব্যবসা হয়েছে ২৪০ কোটি টাকা। বিদেশে প্রায় ১৬৫ কোটি টাকা। পাকিস্তানে ইতিমধ্যেই ব্যবসার সব রেকর্ড ভেঙে ফেলেছে সল্লুর এই সিনেমা।

বজরঙ্গী ভাইজানের ৭ দিন আগে রিলিজ হওয়া এসএস রাজামৌলির সিনেমা বাহুবলীকে বিশ্ববাজারে পিছিয়ে ফেললেও দেশের বক্স অফিসে এখনও হারাতে পারেনি সলমনের সিনেমা।

তবে এখানেই শেষ হচ্ছে না 'বজরঙ্গী ভাইজান'-এর ম্যাজিক। আর অন্তত এক সপ্তাহ বক্স অফিসে রাজ করবে ভাইজান এমন গ্যারন্টি দিচ্ছেন সিনে বিশেষজ্ঞরা। শুক্রবারের আগেই দেশের বক্স অফিসে ৩০০ কোটি ছাপানোও নিশ্চিত ভাইজানের। তাহলে ব্যাপার কী দাঁড়াল। বক্স অফিসে সল্লুর সাইক্লোন এখন সুনামী ছাপিয়ে নতুন কোনও ঝড়ের মুখে। যে ঝড়ের বেগ এতটাই বেশি যে বক্স অফিসের কোনও রেকর্ড আর নিরাপদ নয়।

Read More