Home> বিনোদন
Advertisement

Salman Khan: সলমন খানকে গুলি করে খুনের হুমকি, বাড়ানো হল অভিনেতার সরকারি নিরাপত্তা

রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি পেয়েছেন সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের।

Salman Khan: সলমন খানকে গুলি করে খুনের হুমকি, বাড়ানো হল অভিনেতার সরকারি নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদন: রবিবার বান্দ্রায় তাঁর নিজের বাড়ি গ্যালাক্সির সামনে থেকেই খুনের হুমকি পান সলমন। শুধু সলমন খানই (Salman Khan) নন, তাঁর বাবা তথা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খানকে (Salim Khan) প্রাণনাশের হুমকি দেওয়া হয়। পাঞ্জাবের কংগ্রেস (Congress) নেতা ও ব়্যাপার সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতোই পরিণতি করা হবে  সলমনের, চিঠিতে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এর জেরেই সোমবার সকাল থেকে মহারাষ্ট্র স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে বাড়ানো হল সলমনের নিরাপত্তা ব্যবস্থা।

জানা গিয়েছে, রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি পেয়েছেন সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের। এরপরই বান্দ্রা থানায় এফআইআর দায়ের করে পরিবার। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিস। সলমন খানের বাড়ি এবং তাঁর আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা দেখা হচ্ছে। যদিও এখনও কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিস।

রবিবারই আবুধাবিতে আইফা ২০২২ সঞ্চালনা করার পর সোমবার মুম্বইয়ে ফিরেছেন সলমন খান। আইফার মঞ্চে মনীশ পল ও রীতেশ দেশমুখের সঙ্গে সঞ্চালনা করতে দেখা যায় তাঁকে। কিছুদিন আগেই টাইগার থ্রিয়ের শুট শেষ করেন সলমন। আগামিদিনে শাহরুখের পাঠান ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি। কিছুদিন আগেই পঞ্জাবের প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করা হয় সিধু মুসেওয়ালাকে। তাঁর মতোই খুন করা হবে সলমনকে হুমকি দেওয়া হয়েছে সুপারস্টারকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More