Home> বিনোদন
Advertisement

বোনের পর দাদার পালা? অর্পিতার বিয়েতে লুলিয়া ভান্তুরকে নিজের প্রেমিকা পরিচয় সলমনের

ইস! অর্পিতা খান যদি বিয়ের পর তাঁর হাতের কালিরা বন্ধু ক্যাটরিনা কাইফের বদলে লুলিয়া ভান্তুরের মাথায় ফেলতেন তাহলে বোধহয় তাঁর বড়দা সলমনের আইবুড়ো বদনাম জলদি ঘুচতো! টিনসেল টাউনে জোর গুঞ্জন, এই রোমানিয়ান সুন্দরী নাকি সলমন দাবাং খানের প্রেমিকার তালিকায় নবতম সংযোজন। অর্পিতার বিয়েতে লুলিয়াকে নাকি নিজের গার্লফ্রেন্ড বলে সবার সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন সলমন।

বোনের পর দাদার পালা? অর্পিতার বিয়েতে লুলিয়া ভান্তুরকে নিজের প্রেমিকা পরিচয় সলমনের

ওয়েব ডেস্ক: ইস! অর্পিতা খান যদি বিয়ের পর তাঁর হাতের কালিরা বন্ধু ক্যাটরিনা কাইফের বদলে লুলিয়া ভান্তুরের মাথায় ফেলতেন তাহলে বোধহয় তাঁর বড়দা সলমনের আইবুড়ো বদনাম জলদি ঘুচতো! টিনসেল টাউনে জোর গুঞ্জন, এই রোমানিয়ান সুন্দরী নাকি সলমন দাবাং খানের প্রেমিকার তালিকায় নবতম সংযোজন। অর্পিতার বিয়েতে লুলিয়াকে নাকি নিজের গার্লফ্রেন্ড বলে সবার সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন সলমন।

অর্পিতার বিয়েতে উপস্থিত খান পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন ছোট বোনের বিয়েতে সারাক্ষণ লুলিয়ার সঙ্গেই ছিলেন দাদা সলমন। ওই সূত্রের দাবি, প্রথমে জ্যাকলিন ফার্নান্ডেজ ও পরে ডেইজি শাহ-এর সলমনের নাম জুড়ে বলিউডে যতই গুজব রটুক না কেন, সলমন আসলে লুলিয়ার প্রেমেই পড়েছেন। সলমনের পরিবারের সঙ্গেও লুলিয়ার সম্পর্কও নাকি দারুণ।

সূত্রের দাবি, অর্পিতার বিয়ে চলাকালীন বান্দ্রায় সলমনের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একটি ৫ স্টার হোটেলে ডেরা জমিয়েছিলেন লুলিয়া। 'প্রেমিকা'-র হোটেলের সমস্ত বিলই নাকি মিটেয়েছেন স্বয়ং সলমন।

লুলিয়াকে ডেট করছেন সলমন। কিছুদিন আগেই পেগ থ্রির হেডলাইন জুড়ে ছিল এই খবর। তবে তাঁদের রোমান্সে ইতি পড়ার খবরও প্রকাশ পেয়েছিল কয়েকদিন আগে। তবে অর্পিতার বিয়েতে উলটে গেল সব হিসাব নিকাশই। ফের সলমনের সঙ্গে জুড়ে গেল লুলিয়ার নাম।

মার্চ মাসে এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন ''আমি এখন জীবনের এক সন্ধিক্ষণের মধ্যে দিয়ে যাচ্ছি। আমার ভাল লাগছে এই সময়টা। ১৫ বছর বয়সের পর থেকে আমার জীবনে কোনও সন্ধিক্ষণ আসেনি। গত আড়াই বছর ধরে আমি শুধু দীর্ঘশ্বাস ফেলেছি। এবার দীর্ঘশ্বাস ফেলা বন্ধ করার সময় এসেছে। আমার জীবনে খুব তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসতে চলেছে। আমি মানবিকতায় বিশ্বাস করি। আমি ইসলামের সঙ্গে সঙ্গে ক্রিশ্চানিটি পালনের চেষ্টা করি। সাধ্য মত সঠিক পথে চলার চেষ্টা করি। আমি চিরকালই সৌভাগ্যবান। আমার বাবা পাঠান, মা হিন্দু, দ্বিতীয় মা ক্যাথলিক। আমার বোনের বর পাঞ্জাবি। ভাবছি বাইরের কাউকেই বিয়ে করব।''

যদিও অর্পিতার নাকি সলমনের সঙ্গে লুলিয়ার সম্পর্ক নিয়ে জোরদার আপত্তি আছে। সলমনের আদরের বোনের ধারণা বলিউডে কেরিয়ার তৈরি করতে লুলিয়া সলমনকে সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন। ইতিমধ্যেই সলমনের অপর ভগ্নীপতি অতুল কুলকার্নির নয়া প্রোজেক্ট 'ও তেরি'-তে জায়গা করে নিয়েছেন এই বিদেশিনী।

বলিউড কি আর একটা ঝলমলে ফ্যাট ওয়েডিং-এর প্রস্তুতি নিচ্ছে? ঠিকঠাক উত্তর না পাওয়া অবধি এখন শুধু অনুমান আর অপেক্ষাই ভরসা সলমনের তাবড় ভক্তকুলের।  

 

Read More