Home> বিনোদন
Advertisement

Salman Khan: সুস্থ সলমন, বার্থডে সেলিব্রেশনের মুডে ভাইজান, প্রকাশ্যে নয়া ছবি

হাসপাতালের বিছানায় সলমন, ভাইরাল ছবি

Salman Khan: সুস্থ সলমন, বার্থডে সেলিব্রেশনের মুডে ভাইজান, প্রকাশ্যে নয়া ছবি

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে পানভেলের ফার্ম হাউজে সাপ কামড়ায় সলমন খানকে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কেমন আছেন সলমন? সকাল থেকেই চিন্তায় রয়েছেন অনুরাগীরা। কিছুসময় আগেই ভাইরাল হয়ে যায় হাসপাতালের বিছানায় সলমন খানের ছবি। সেই ছবি দেখে উদ্বিগ্ন হয়ে যায় ফ্যানেরা। এবার সামনে এল সলমনের আরও একটি ছবি। সেখানে দেখা যায় পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন তিনি। 

fallbacks

সতর্কতার অভাব আর তার জেরেই জন্মদিনের আগে দুর্ঘটনার মুখে সলমন খান(Salman Khan)। শনিবার বড়দিনের রাতে পানভেলের ফার্ম হাউজে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন ভাইজান। কিছুদিন আগেই সলমনকে তাঁর ফার্ম হাউজের কেয়ারটেকার জানিয়েছিলেন যে ফার্ম হাউজে সাপ ঢুকেছে, ব্যবস্থা না নিলে বাড়বে সমস্যা। কেয়ারটেকারের আগাম সতর্কতা থাকা সত্ত্বেও ফার্ম হাউজ থেকে সাপ তাড়াতে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। 

fallbacks

শনিবার রাতে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন সলমন খান। এমন সময়ই তাঁর চেয়ার থেকে একটি সাপ নেমে আসতে দেখে তাঁর বন্ধুরা। এরপরই সলমন হাতে ব্যথা অনুভব করেন এবং দেখেন যে তাঁকে সাপে কামড়েছে। তড়িঘড়ি সলমনকে এমজিএম হাসপাতালে নিয়ে যায় তাঁর বন্ধুরা। নবী মুম্বইয়ের এই হাসপাতালে একাধিক ডাক্তার দেখেন সুপারস্টারকে। হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই তাঁকে বিষ নিরোধক ইঞ্জেকশন দেন চিকিৎসক। এরপর বেশ কিছু ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়। অবশেষে রবিবার ১২ নাগাদ হাসপাতাল থেকে ছাড়া হয় সলমনকে। সারাদিন রেস্ট নেওয়ার পর আপাতত পুরোপুরি সুস্থ সলমন। ইতিমধ্য়েই গোটা ফার্ম হাউজ সাজানো হয়েছে বেলুন দিয়ে। সেখানেই একটি ছবি ক্লিক করেছেন সলমন। 

fallbacks

আরও পড়ুন: Sunny Leone: হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত, সানি লিওনিকে হুমকি বিজেপি নেতার

প্রতিবছরই নিজের জন্মদিন পরিবারের সঙ্গে সেলিব্রেট করেন সলমন খান। সেইমতো এবছরও পানভেলের ফার্ম হাউজে (Panvel Farm House) শুরু হয়েছে প্রস্তুতি। আজ মধ্যরাত থেকেই সেখানে পার্টির আয়োজন করেছেন সলমন নিজেই। লকডাউনে বেশিরভাগ সময়ই এই পানভেলের ফার্মহাউজেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেখানে চাষবাসও শুরু করেছিলেন সলমন। লকডাউনের সময় ভাইরাল হয়েছিল সেই ছবি ও ভিডিও। এমনকি এই ফার্ম হাউজেই গতবছর জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সলমন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More