Home> বিনোদন
Advertisement

আমির খানকে ঘৃণা করি বললেন সলমন খান!

সলমন খান নাকি আমির খানকে ঘৃণা করেন! হ্যাঁ, ঠিকই পড়লেন। এমনটা জানিয়েছেন স্বয়ং বলিউডের চুলবুল পাণ্ডে! আসলে সলমন খানের পরিবার গতকাল দঙ্গলের বিশেষ প্রদর্শনী দেখেছে। আর দঙ্গল দেখার পর সলমনের পরিবারের সদস্যদের মনে হয়েছে, এই সিনেমাটি সলমনের সুলতানের থেকে বেশি ভালো। আসলে সলমন এবং আমির, সুলতান এবং দঙ্গলে দুজনেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন। হলই বা, দুটো গল্প আলাদা। কিন্তু চরিত্র তো এক। কুস্তিগীর।

 আমির খানকে ঘৃণা করি বললেন সলমন খান!

ওয়েব ডেস্ক: সলমন খান নাকি আমির খানকে ঘৃণা করেন! হ্যাঁ, ঠিকই পড়লেন। এমনটা জানিয়েছেন স্বয়ং বলিউডের চুলবুল পাণ্ডে! আসলে সলমন খানের পরিবার গতকাল দঙ্গলের বিশেষ প্রদর্শনী দেখেছে। আর দঙ্গল দেখার পর সলমনের পরিবারের সদস্যদের মনে হয়েছে, এই সিনেমাটি সলমনের সুলতানের থেকে বেশি ভালো। আসলে সলমন এবং আমির, সুলতান এবং দঙ্গলে দুজনেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন। হলই বা, দুটো গল্প আলাদা। কিন্তু চরিত্র তো এক। কুস্তিগীর।

আরও পড়ুন নোটি বাতিল ইস্যুতে আন্দোলনে ঝাঁঝ আনতে ফের দিল্লি যেতে পারেন মমতা

সলমন নিজেই টুইট করেছেন, 'আমার পরিবারের সদস্যরা দঙ্গল দেখল। আর ওদের মনে হয়েছে, দঙ্গল, সুলতানের থেকে অনেক বেশি ভালো সিনেমা। আমির কীভাবে যে এত এত ভালো ভালো সিনেমা বানায়! ব্যক্তিগতভাবে আমিরকে পছন্দ করি এবং ভালোবাসি। কিন্তু পেশাগত কারণে, আমিরকে ঘৃণা করি।'

আরও পড়ুন  ফের আন্দোলনে IIT-র ছাত্রছাত্রীরা

Read More