Home> বিনোদন
Advertisement

তাহলে কি প্রেমিকার সঙ্গে মিল হল ভাইজানের?

বলিউডের মোস্ট এলিজিব্যল ব্যাচেলার সলমন খান প্রায় সবসময়ই খবরের শিরোনামে থাকেন। তাঁকে ঘিরে মানুষের আগ্রহের অন্ত নেই। এমনই ব্যক্তিত্ব তাঁর। তিনি কী করছেন, তাঁর ব্যক্তিগত জীবনে কী হচ্ছে, সব কিছু নিয়েই তিনি মানুষের মনে গেঁথে থাকেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল প্রেমিকা লুলিয়া ভান্তুরের সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। (যদিও কোনও দিনই ভাইজান কিংবা লুলিয়া কেউই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি।) এখন আবার শোনা যাচ্ছে সম্ভবত ভাইজানের সঙ্গে ভাইজানের প্রেমিকার প্যাচ আপ হয়ে গিয়েছে।

তাহলে কি প্রেমিকার সঙ্গে মিল হল ভাইজানের?

ওয়েব ডেস্ক: বলিউডের মোস্ট এলিজিব্যল ব্যাচেলার সলমন খান প্রায় সবসময়ই খবরের শিরোনামে থাকেন। তাঁকে ঘিরে মানুষের আগ্রহের অন্ত নেই। এমনই ব্যক্তিত্ব তাঁর। তিনি কী করছেন, তাঁর ব্যক্তিগত জীবনে কী হচ্ছে, সব কিছু নিয়েই তিনি মানুষের মনে গেঁথে থাকেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল প্রেমিকা লুলিয়া ভান্তুরের সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। (যদিও কোনও দিনই ভাইজান কিংবা লুলিয়া কেউই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি।) এখন আবার শোনা যাচ্ছে সম্ভবত ভাইজানের সঙ্গে ভাইজানের প্রেমিকার প্যাচ আপ হয়ে গিয়েছে।

আরও পড়ুন বিশ্বের সেরা ১০ হ্যান্ডসামের তালিকায় তৃতীয় ঋত্ত্বিক রোশন!

কিছুদিন আগে ভিসা সমস্যার জন্য ভারত থেকে চলে গিয়েছিলেন লুলিয়া ভান্তুর। কিন্তু সমালোচকদের মতে, ভাইজানের সঙ্গে ব্রেক-আপের কারণেই নাকি তিনি দেশ ছেড়ে চলে গিয়েছেন। সম্প্রতি সূত্র থেকে জানা গিয়েছে, রোমান সুন্দরী লুলিয়া নাকি ফিরে এসেছেন। সালিম খানের ৮১তম জন্মদিনের সমস্ত আয়োজনই তিনি করেছেন। এর থেকেই ভাইজানের ভক্তরা অনুমান করছেন যে, তাঁদের মধ্যে আবার মিল হয়েছে।

আরও পড়ুন এবার বিয়ে করতে চলেছেন নীল নীতিন মুকেশ

Read More