Home> বিনোদন
Advertisement

Aishwarya-Salman: সত্যিই কি দিওয়ালি পার্টিতে ঐশ্বর্যকে জড়িয়ে ধরেছিলেন সলমান? ভাইরাল ছবি...

Aishwarya-Salman Viral Photo: ঐশ্বর্য রাই বচ্চনকে জড়িয়ে রয়েছেন সলমান খান। মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টি থেকে ভাইরাল সেই ছবি। তাহলে কি রাগ-অভিমানের পালা মিটিয়ে নিলেন তাঁরা। মনে প্রশ্ন অনুরাগীদের। তবে ছবির সত্যতা নিয়েও উঠছে প্রশ্ন?

Aishwarya-Salman: সত্যিই কি দিওয়ালি পার্টিতে ঐশ্বর্যকে জড়িয়ে ধরেছিলেন সলমান? ভাইরাল ছবি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan) ও সলমান খানের(salman khan) ছবি ঘিরে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে(Manish Malhotra Diwali Party) পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন ঐশ্বর্য রাই বচ্চন ও সলমান খান। যদিও শোনা যায় যে ওই পার্টিতে শুরুতে গিয়েছিলেন ঐশ্বর্য আর পার্টির শেষের দিকে গিয়েছিলেন সলমান। তারই মাঝে একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘শাহরুখ কিংবদন্তি’, মেগাস্টারের সঙ্গে কাজ করতে মরিয়া মার্ভেলের পরিচালক

কেরিয়ারের শুরুতেই সলমানের প্রেমে পড়েছিলেন ঐশ্বর্য। হাম দিল দে চুকে সনম ছবিতে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি মন জিতে নিয়েছিল দর্শকের। সেই রসায়ন শুধু স্ক্রিনেই থমকে নেই। ছড়িয়ে পড়েছিল তাঁদের ব্যক্তিগত জীবনে। কিন্তু সেই প্রেম বেশিদিন টেকেনি। শোনা যায় দেবদাসের শ্যুটিংয়ের মাঝে ঢুকে ঐশ্বর্যের গায়ে হাত তুলেছিলেন সলমান। পরবর্তীকালে ঐশ্বর্যও সলমানের অত্যাচার নিয়ে মুখ খুলেছিলেন। অবশেষে সেই সম্পর্কের ইতি ঘটে। মাঝে বয়ে গেছে বছর কুড়ি। তবে এখনও একে অপরকে এড়িয়েই চলেন সলমান ও ঐশ্বর্য। এরই মাঝে ভাইরাল হয় তাঁদের আলিঙ্গনরত একটি ছবি।

মণীশ মালহোত্রার পার্টির একটি ছবিতে দেখা যায় লাল চুড়িদার পরা এক মহিলার সঙ্গে আলিঙ্গনরত সলমান। যদিও ছবিটি পিছন থেকে তোলা, তাও বোঝা যাচ্ছে যে ছবির ব্যক্তি সলমান আর ওই পার্টিতে লাল চুড়িদার পরেছিলেন ঐশ্বর্য। ফলে অনেকেই ধরে নেন, সেই মহিলা আর কেউ নন, প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্য রাই বচ্চন! যদিও তা একেবারেই সত্যি নয়। যাঁর সঙ্গে আলিঙ্গনরত অবস্থায় দেখা গিয়েছে সলমানকে, সেই মহিলা সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলি।

আরও পড়ুন- Kangana Ranaut| Prosenjit Chatterjee: ফের পরিচালকের আসনে প্রসেনজিৎ, দেবশ্রীর পর এবার নায়িকা কঙ্গনা...

জানা যায় যে এটা সত্যি যে, মণীশ মালহোত্রার পার্টিতে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও সলমান খান। আরাধ্যা বা অভিষেককে সঙ্গে নিয়ে নয়, ঐশ্বর্য একাই গিয়েছিলেন মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে। তবে পার্টির শুরুতেই তিনি গিয়েছিলেন এবং বেশিক্ষণ থাকেননি তিনি। ঐশ্বর্য পার্টি থেকে বের হয়ে যাওয়ার অনেক পরে সেই পার্টিতে হাজির হন সলমান খান।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More