Home> বিনোদন
Advertisement

সলমন আর দীপিকা পাডুকোন বিদেশের মাটিতে ঠিক কী করবেন?

সলমন আর দীপিকা পাডুকোন বিদেশের মাটিতে ঠিক কী করবেন?


ওয়েব ডেস্ক: যে মুহুর্তে এই খবরটা কানে আসে যে খুব শিগগিরই হাঙ্গেরির বুদাপেস্টে একই সময়ে থাকবেন বলিউডের সুলতান সলমন খান আর দীপিকা পাদুকোন, তখন থেকেই টিনসেলটাউনে শুরু হয়েছে জোর চর্চা।

আসলে, এর আগে বহুবারই দীপিকা-সলমনের একসঙ্গে কাজ করার সুযোগ এলেও শেষ পর্যন্ত তা ভেস্তে যায়। প্রেম রতন ধন পায়ো এবং সুলতানে সলমনের বিপরীতে কাজ করার জন্য ডাক পেয়েছিলেন দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে তা আর হয়ে ওঠেনি। সম্প্রতি শোনা গিয়েছিল যে সলমনকে নিয়ে কবীর খানের আগামী ছবিতে কাজ করার জন্য দীপিকা নিজেই ইচ্ছা প্রকাশ করেছেন। যদিও কবীর খানের ছবিতে ইতিমধ্যেই এক চৈনিক অভিনেত্রীর কাজ করার কথা রয়েছে।

কিন্তু, আপাতত যা জানা যাচ্ছে তাতে সলমন ও দীপিকা দু'জনেই আলাদা আলাদা কারণে বুদাপেস্টে যাচ্ছেন। দীপিকা যাবেন সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যাননের 'রাবত'-এর একটি বিশেষ গানের শুটিং-এ। আর, সল্লু মিঁঞা থাকছেন 'সুলতান'-এর শেষ পর্যায়ের জন্য এবং বুদাপেস্টেই তাঁর সঙ্গে দেখা হবে ছবির নায়িকা অনুষ্কা শর্মার।

তবু যেহেতু একই সময়ে একই শহরে থাকবেন দীপিকা ও সালমান, তাই আশা করা যায় দু'জনের কথা হবে ভবিষ্যতে একসঙ্গে কাজ করার বিষয়ে। আপাতত এতেই আশায় বুক বাঁধছেন দুই তারকার ভক্তেরা।

Read More