Home> বিনোদন
Advertisement

Sai Pallavi: বোনের বিয়ের আসরে আত্মহারা সাই পল্লবী, আহ্লাদি নাচের আদুরে ভিডিয়ো...

 Sai Pallavi: বোনের বাগদান নেচে মাতালেন সাই। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয় অভিনেত্রী ফ্যান পেজ থেকে। এবং সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়।

Sai Pallavi: বোনের বিয়ের আসরে আত্মহারা সাই পল্লবী, আহ্লাদি নাচের আদুরে ভিডিয়ো...
Updated: Jan 24, 2024, 06:05 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী তারকা সাই পল্লবী (Sai Pallavi) বোন পূজা কান্নন। সম্প্রতি পল্লবীর বাগদানের ছবি শেয়ার করা মাত্রই নেটমাধ্যমে ঝড় ওঠে। 

বোনের বাগদান নেচে মাতালেন সাই। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয় অভিনেত্রী ফ্যান পেজ থেকে। এবং সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়। অভিনেত্রীর পরনে ছিল হালকা হলুদ রঙের শাড়ি এবং ছিমছাম মেকআপ। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sai Pallavi (@saipallavi_fansclub)

আরও পড়ুন: Ankita Lokhande: স্বামী ঘরছাড়া হতেই কান্নায় ভাসলেন অঙ্কিতা! ‘কুমিরের চোখে জল’...

পূজা কান্নান তার পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেছেন এবং তিনি ক্যাপশনে লিখেছেন, 'বড় পরিবার, এবং অত্যধিক ভালবাসা যা আমার হৃদয়ে ২১.১.২৪ চিরকাল থেকে যাবে।'

সাই-এর বোনের বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার। এছাড়াও নাগা চৈতন্য, ভেঙ্কট প্রভু এবং থালাপথি বিজয়ের মত একাধিক তারকারা তাঁদের শুভকামনা জানিয়েছেন। এই দিন পল্লবী এবং তাঁর ভাবী স্বামী ধূসর রঙের পোশাক পরেছিলেন।

২০১৫ সালে সাই পল্লবী মালায়ালাম ছবি 'প্রেমম' দিয়ে তাঁর অভিনয়ে কেরিয়ার শুরু করেন। এছাড়া তিনি তামিল, তেলেগু হিট ছবিতেও অভিনয় করেছেন। তাঁর হিট ছবির তালিকায় রয়েছে 'মারি ২', 'লাভ স্টোরি', 'শ্যাম সিংহ রায়', 'এনজিকে', 'আথিরান', 'কালী', 'ফিদা', 'দিয়া', 'বিরাট পার্বম'। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ২০২২ সালের 'গার্গী' ছবিতে। পরবর্তীতে সাইকে এস কে ২১ এবং থান্ডেল ছবিতে দেখা যাবে। 

আরও পড়ুন: Kangana Ranaut: 'সম্পর্কে আছি, তবে...' রাম মন্দির থেকে ভাইরাল কঙ্গনার প্রেমিকের ছবি! মুখ খুললেন নায়িকা

এছাড়াও নীতেশ তিওয়ারির 'রামায়ণে' অভিনয় করবেন এই অভিনেত্রী। ছবির প্রসঙ্গে অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ২০২৪ সালের ফেব্রুয়ারিতে ছবির শ্যুটিং শুরু হবে। এবং এটি রামায়ণের প্রথম পর্ব, যেখানে শুধু রাম-সীতা এবং সীতাহরণের অংশের উপরই ফোকাস করা হবে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)