Home> বিনোদন
Advertisement

'জেহ, আমার জান', Kareena-র ছোট ছেলের সঙ্গে ছবি দিয়ে লিখলেন বড় ননদ Saba

 এবার সাবার ইনস্টাগ্রামে উঠে এল দুই ক্ষুদে ভাইপোর সঙ্গে সাবার ছবি।

'জেহ, আমার জান', Kareena-র ছোট ছেলের সঙ্গে ছবি দিয়ে লিখলেন বড় ননদ Saba

নিজস্ব প্রতিবেদন : সচারচর ক্যামেরার সামনে আসেন না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ পতৌদি পরিবারের বড় মেয়ে সাবা আলি খান (Saba Ali Khan) মাঝে-মধ্যেই ইনস্টাগ্রামে ভাইপো ভাইঝি, বোনঝিদের এবং পতৌদির পরিবারের নানান ছবি পোস্ট করেন। এবার সাবার ইনস্টাগ্রামে উঠে এল দুই ক্ষুদে ভাইপোর সঙ্গে তাঁর ছবি।

 দুদিন আগেই ছোট্ট বোনঝি ইনায়া নওমী খেমু (Inaaya Naumi Kemmu)র জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন শর্মিলা(Sharmila Tagore)র বড় মেয়ে সাবা (Saba Ali Khan)। ইনায়ার জন্মদিনে মামী করিনার সঙ্গে হাজির হয়েছিল ছোট্ট তৈমুর (Taimur Ali Khan) ও তার ভাই জেহ। তাদের সঙ্গে ছবি তোলেন বড় পিসি সাবা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তিনি। ছোট জেহকে কোলে নিয়ে ছবি দিয়ে সাবা লিখেছেন, 'জেহ আমার জান'। অন্যদিকে পপকর্ন হাতে পিসির পাশে দাঁড়িতে ছবি তুলতে দেখা গেল তৈমুরকে। তার সঙ্গে ছবি পোস্ট করেও ভালোবাসা প্রকাশ করেছেন। আবার ইনায়ার সঙ্গেও ছবি দিতে দেখা গিয়েছে সাবাকে।

আরও পড়ুন-'মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে', শোভনকে ঘিরে বৈশাখীর নাচ দেখে হতাশ Iman Chakraborty!

fallbacks

আরও পড়ুন-মহিলা খোলোয়াড়দের লিঙ্গ পরীক্ষার মধ্যে যেতে হয় জানা ছিল না, আমি হতবাক : Taapsee Pannu

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba (@sabapataudi)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba (@sabapataudi)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba (@sabapataudi)

সম্প্রতি তৈমুর, জেহ, ইনায়ার ছবির কোলাজ শেয়ার করে ট্রোলও হতে হয়েছে সাবা আলি খান (Saba Ali Khan)কে। এক নেটিজেন তাঁকে প্রশ্ন করে বসেন, 'ওরা কি আদৌ আপনার কথা ভাবেন?' ওই নেটিজেনের কটাক্ষ ছিল, সাবা সবার ছবি শেয়ার করলেও পতৌদিদের কেউই তাঁর কথা ভাবেন না। এর জবাব দিতেও ছাড়েননি শর্মিলার বড় মেয়ে। তিনি পাল্টা প্রশ্ন করেন, 'সেটা আপনাকে কেন ভাবাচ্ছে?' সঙ্গে মুখ বন্ধ রাখার ইমোজিও শেয়ার করেন সাবা। বুঝিয়ে দেন, অকারণে বাজে কথা তাঁর পছন্দ নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More