Home> বিনোদন
Advertisement

Rupam Islam Viral Video: সেলফি তোলার জোরাজুরি, ফ্যানকে গালিগালাজ রূপমের...

Rupam Islam: শনিবার কল্যানীতে কনসার্ট করতে গিয়েছিলেন রূপম ও তাঁর ব্যান্ড ফসিলস। সেখানেই অনুষ্ঠান শেষে ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে অনুষ্ঠান শেষে ফিরছেন রূপম। চোখেমুখে ক্লান্তি। সেই সময়েই এক অনুরাগী এসে সেলফি তোলার জন্য রীতিমতো রূপমের উপর পড়ে যায়। এরপর...

Rupam Islam Viral Video: সেলফি তোলার জোরাজুরি, ফ্যানকে গালিগালাজ রূপমের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ব্যান্ডজগতের অন্যতম জনপ্রিয় নাম রূপম ইসলাম(Rupam Islam)। রূপম ও তাঁর ব্যান্ড ফসিলস(Fossils) বিগত বেশ কয়েকদিন ধরেই টানা শো করছেন বাংলার বিভিন্ন জায়গায়। সেরকমই সম্প্রতি বহুদিন পর কল্যানীতে অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই ধৈর্য্য হারালেন রূপম। ফ্যানেদের জোরাজুরি এমন পর্যায়ে যায় যে মেজাজ হারান শিল্পী। তবে বিরক্ত হয়ে তাঁকে এমন কিছু বলতে শোনা গেল যাতে বেশ অস্বস্তিতে রূপম ভক্তরা।

আরও পড়ুন- Debashis Roy: ‘অপরাজিতর পর কোনও কাজ পাচ্ছিলাম না, পারিয়া আমার কাছে অক্সিজেন’ বিস্ফোরক দেবাশিস

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে অনুষ্ঠান শেষে ফিরছেন রূপম। চোখেমুখে ক্লান্তি। গায়কের সঙ্গে রয়েছে তাঁর টিমও। ভালবেসেই তাঁদের রকস্টারকে পিছু ডাকতে শুরু করে একদল ফ্যান। তাঁদের মুখে শুধু ছিল রূপম ও রকের জয়গান। একদল ফ্যান শুরু করে ডাকাডাকি, “দাদা একবার ফিরে তাকাও”। গেট দিয়ে ভিতরে চলে যাচ্ছিলেন রকস্টার। কিন্তু এরমধ্যেই গেট পেরিয়ে ঢুকে পড়ে এক ফ্যান। মোবাইল নিয়ে সেলফি তোলার জন্য প্রায় রূপমের উপর গিয়ে পড়েন অনুরাগী। তখনই মেজাজ হারান রকস্টার।

মেজাজ ধরে রাখতে না পেরে তিনি চিৎকার করে বলে উঠলেন, এই কী হচ্ছেটা কী? ইয়ার্কি হচ্ছে নাকি? আমায় তো বাঁচতে হবে! এরপরেই অশ্লীল গালাগালি করে ওঠেন রূপম। আর তাঁর এই ধমক এবং ভাষার চোটে সরে যান সেই ভক্ত। সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সেই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই রূপমের ব্যবহারে সমালোচনা করেছেন। অনেকেই লিখেছেন তাঁর ভাষাপ্রয়োগের বিরুদ্ধে। একজন গায়ক তখনই পূর্ণতা পাবে যখন তাঁকে ভালোবাসবে তাঁর শ্রোতারা। কিন্তু সেই শ্রোতাদের এভাবে গালাগাল করা কি আদৌ ভদ্রতা, প্রশ্ন নেটিজেনদের একাংশের। এক ব্যক্তি লেখেন, ‘ছবি তুলতে না ইচ্ছে করলে অদেখা করুন। পাত্তা না দিয়ে চলে যান। এভাবে গালাগালি করার কি যুক্তি।’ একজন আবার লিখেছেন, ‘দেখেই বোঝা যাচ্ছে নেশা করে রয়েছে। নেশা না করলে এমন কোনও সুস্থ মানুষই করতে পারে না।’ 

আরও পড়ুন- Bubly: বাংলাদেশ ছেড়ে এবার টলিউডে বুবলী, সঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায়...

তবে ফ্যানেদের তারকার প্রতি উচ্ছ্বাস যে কখনও কখনও মাত্রাতিরিক্ত হয়ে যায়, তাও মেনে নিয়েছেন নেটিজেনরা। বেশিরভাগ মানুষই সমর্থন করেছেন রূপমের রাগকে। কেউ কেউ তাঁর পক্ষ নিয়ে লিখেছেন, ‘ফ্যানেরা কি একটুও ভাবেন না যে, আর্টিস্টরাও মানুষ’। কেউ আবার লিখেছেন, ‘এতক্ষণ পারফর্ম করার পর যখন বারণ করছে তখন এরকম করাও উচিত নয়’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More