Home> বিনোদন
Advertisement

Rupam Islam । Arijit Singh: এবার একসঙ্গে আসছেন রূপম-অরিজিৎ! ভিডিয়োয় ইঙ্গিত নতুন কাজের

বুধবার রাতে ফেসবুকে রূপম ইসলামের করা একটি পোস্টের পরেই পারদ চড়তে শুরু করেছে ভক্তদের মনে। বুধবার রাতের সেই ভিডিও পোস্টে একসঙ্গে দেখা যায় রূপম ইসলাম এবং অরিজিৎ সিং-কে। পাশাপাশি দাঁড়িয়ে একসঙ্গে কাজ করার কথা ঘোষণা করেন তাঁরা দুজনে।

Rupam Islam । Arijit Singh: এবার একসঙ্গে আসছেন রূপম-অরিজিৎ! ভিডিয়োয় ইঙ্গিত নতুন কাজের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কনসার্টে একসঙ্গে গান গাইবার পরে এবার কী একসঙ্গে দর্শকদের মাতাতে আসছেন বাংলা গানের জগতের অন্যতম দুই জনপ্রিয় শিল্পী? বুধবার রাতে ফেসবুকে রূপম ইসলামের করা একটি পোস্টের পরেই পারদ চড়তে শুরু করেছে ভক্তদের মনে। বুধবার রাতের সেই ভিডিও পোস্টে একসঙ্গে দেখা যায় রূপম ইসলাম এবং অরিজিৎ সিং-কে। পাশাপাশি দাঁড়িয়ে একসঙ্গে কাজ করার কথা ঘোষণা করেন তাঁরা দুজনে।

ফেসবুকে পোস্ট করা ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা ছিল, ‘নতুন কাজের ঘোষণা। আমি এবং অরিজিৎ। একসঙ্গে কাজ কি আসছে? হ্যাঁ, আসছে। বিস্তারিত জানবেন পরে’।

 

একই সঙ্গে ভিডিওতে রূপমকে বলতে শোনা যায়, ‘নমস্কার, আমি রূপম এবং আমার পাশে অরিজিৎ। এর আগে একটা ঘটনা ঘটেছিল। অরিজিৎ-এর কনসার্টে, আমাদের প্রিয় কনসার্ট, এবং সেখানে অতর্কিতে একটা গান গাওয়া হয়ে গিয়েছিল। এটা প্ল্যান করা ছিল না। কিন্তু আজকে যে আমরা এখানে দুজন পাশাপাশি দাঁড়িয়ে আছি এটার পিছনে একটা প্ল্যানিং আছে। অনেকদিন ধরে আমাদের কথা ছিল যে আমরা একসঙ্গে পাশাপাশি দাঁড়াব। এবং শেষপর্যন্ত হয়তো একসঙ্গে কাজও করব’।

তিনি আরও বলেন, ‘অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন, বিশেষ করে এই অনুষ্ঠানে ঘটা ঘটনার পরে যে একসঙ্গে কি আমরা কাজ করব?’

এরপরেই অরিজিৎ সিং জানিয়েছেন যে নিশ্চয় তাঁরা একসঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন: Javed Akhtar: ঘরে ঢুকে অপমান, তা নিয়ে কিসের আদিখ্যেতা! জাভেদ আখতারের মন্তব্যে বিস্ফোরক পাক অভিনেত্রী

এরপরই একটি বিশেষ সুর নিজের গিটারে বাজান অরিজিৎ এবং রূপম ইসলাম জানান যে এটি একটি অত্যন্ত আনন্দের সময় এবং এখান থেকেই শুরু হবে নতুন কাজ। তাঁরা জানিয়েছেন এই বিস্তারিত তাঁরা পরে জানাবেন।

এর আগে অ্যাকোয়াটিকায় হয়ে যাওয়া অরিজিৎ সং-এর কনসার্টের মঞ্চে দেখা যায় রূপম ইসলামকে। অরিজিতের অনুষ্ঠান চলাকালীনই পিছনের স্ক্রিনে হঠাৎ ভেসে ওঠে রূপম ইসলামের ছবি। স্ক্রিনের সামনে মঞ্চে দাঁড়িয়ে অরিজিৎ শুরু করেন রূপমের বিখ্যাত গান ‘আরও একবার’।

আরও পড়ুন: Raj-Subhashree: ‘এ কেমন বিধায়ক!’ ঠোঁটে ঠোঁট রেখে তুমুল কটাক্ষের মুখে রাজ-শুভশ্রী...

একই সময়ে মঞ্চের নিচে রূপম ইসলামকে উঠে দাঁড়িয়ে গলা মেলাতে দেখা যায় অরিজিতের সঙ্গে। গানের মাঝেই অরিজিৎ সিং বলে ওঠেন ‘মাই রকস্টার ইজ হিয়ার’। এরপরেই তিনি শুরু করেন ফসিলস ব্যান্ডে রূপম ইসলামের গাওয়া আরও একটি গান। এই সময় নীচে নেমে আসতে দেখা যায় অরিজিৎ সিং-কে। মঞ্চ থেকে নেমে এসে রূপম ইসলামের সঙ্গে একসঙ্গে ‘একলা ঘর’ গানটিও গেয়েছেন তিনি। সেই সময়ের ভিডিয়োও নিজের ফেসবুকে পোস্ট করেন রূপম নিজেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More