Home> বিনোদন
Advertisement

Aamir-Darsheel: 'সিতারে জমিন পর' দিয়েই বড়পর্দায় ফের আমির-দার্শিল জুটি!

আমির খানের হিট সিনেমা ‘তারে জামিন পর’-এর সিক্যুয়েল বলেই জানা গিয়েছে। এরপর থেকেই আলোচনায় দার্শিল সাফারি। তবে কি ওই ছবির সিক্যুয়েল হতে চলেছে আমিরের নতুন ছবি? 

Aamir-Darsheel: 'সিতারে জমিন পর' দিয়েই বড়পর্দায় ফের আমির-দার্শিল জুটি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের নাকি রুপোলি পর্দায় ফিরছেন আমিরের ছোট্ট অভিনেতা। যদিও সে এখন আর ছোট নেই। আমির খানের সুপারহিট সিনেমা ‘তারে জামিন পার’-এর সেই শিশু অভিনেতার কথা মনে আছে? দার্শিল সাফারি। আমির খানের হিট সিনেমা ‘তারে জামিন পর’-এর সিক্যুয়েল বলেই জানা গিয়েছে। এরপর থেকেই আলোচনায় দার্শিল সাফারি। আগেই নতুন ছবির নাম ঘোষণা করেছেন আমির নিজেই। 

আরও পড়ুুন, Sunny Leone: পরিচারিকার মেয়ে নিখোঁজ, খোঁজ পেলেই ৫০ হাজার পুরস্কার দেবেন সানি

আমিরের শেষ ছবি ‘লাল সিং চড্ডা’, বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই ব্যর্থতার দায়ে নিজেকে খানিক গুটিয়ে নিয়েছিলেন আমির। 'তারে জমিন পর' ছবিটি তৈরি হয়েছিল মাত্র ১২ কোটি টাকায় ৷ দেশ বিদেশ মিলিয়ে প্রায় ৯৮ কোটি টাকা আয় করে এই ছবি ৷ ছবিতে দর্শিল অভিনয় করেছিলেন ডিসলেক্সিয়ায় আক্রান্ত একজন শিশুর চরিত্রে ৷ চরিত্রটির নাম ছিল ঈশান ৷ তারই শিক্ষকের চরিত্রে দেখা গিয়েছিল আমিরকে যিনি এই ছেলেটির জীবন বদলে দেন। 

তবে কি ওই ছবির সিক্যুয়েল হতে চলেছে আমিরের নতুন ছবি? যদিও আমিরের কথায়, ''আমার পরের ছবি ‘সিতারে জমিন পর’ আদপে ‘তারে জমিন পর’-এর মতোই একটা ছবি। তবে নতুন ছবিটা পুরনো ছবির চেয়ে ১০ গুণ এগিয়ে। ‘তারে জমিন পর’ দেখে দর্শক কেঁদে ফেলেছিলেন। ‘সিতারে জমিন পর’ দেখে যদিও মজা পাবেন তাঁরা।''

যদিও জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে দার্শিলকে 'সিতারে জমিন পার' সম্পর্কে জিজ্ঞেস করা হয়। তিনি জানান, সিনেমার নির্মাণের ঘোষণার পর থেকে তিনি প্রতিদিন অনেক ফোন পাচ্ছেন এবং অসংখ্য অনুষ্ঠানেও তাকে জিজ্ঞেস করা হচ্ছে এই সিনেমায় দেখা যাবে কি না! দার্শিল বলেন, 'আমি শুধু তাদের বলি, যদি ভাগ্যে থাকে আমির খানের সঙ্গে অবশ্যই ভবিষ্যতে কাজ করব। আমি জানি না কোন সিনেমায়, তবে করব।'

আরও পড়ুন, Aishwarya-Salman: সত্যিই কি দিওয়ালি পার্টিতে ঐশ্বর্যকে জড়িয়ে ধরেছিলেন সলমান? ভাইরাল ছবি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More