Home> বিনোদন
Advertisement

Rukmini| Dev| Jeet: ‘দেবের সঙ্গে শ্যুটিংয়ে টেনশনে থাকি কিন্তু জিৎ হান্ড্রেড পার্সেন্ট লাভ’ দাবি রুক্মিনীর...

Rukmini| Dev| Jeet: দেব ও জিৎ প্রসঙ্গে রুক্মিনী বলেন, কো অ্যাক্টর হিসাবে দেব খুবই ভালো। ওর সব কো অ্যাক্টররাই তাই বলে কিন্তু আমায় একটু বেশি বকে। তাই অন্যদের সঙ্গে কাজ করে রিল্যাক্স থাকি আর দেবের সঙ্গে কাজ করলে আমি একটু টেনশড থাকি।

Rukmini| Dev| Jeet: ‘দেবের সঙ্গে শ্যুটিংয়ে টেনশনে থাকি কিন্তু জিৎ হান্ড্রেড পার্সেন্ট লাভ’ দাবি রুক্মিনীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিকে মুক্তির অপেক্ষায় ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’(Byomkesh O Durgo Rohoshyo), তো অন্যদিকে চলছে  জিতের (Jeet) সঙ্গে  ‘বুমেরাং’-এর শ্যুটিং। সবমিলিয়ে বেশ ব্যস্ত রুক্মিনী মৈত্র(Rukmini Maitra)। শুক্রবার ব্যোমকেশের প্রচারের মাঝেই হঠাৎ ইনস্টাগ্রাম লাইভে আসেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন দেবও(Dev)। লাইভের প্রথমে ক্যামেরা ঠিক করতেই রুক্মিনীর কান্ডকারখানায় হেসে খুন দুই তারকা থেকে শুরু করে দর্শক। এরপর দেবই রুক্মিনীকে প্রশ্ন করতে থাকেন।

আরও পড়ুন-Nitin Desai Funeral: নিতিন দেসাইয়ের শেষযাত্রা, বাবার মরদেহ কাঁধে তুললেন মেয়ে, চোখে জল আমিরের...

রুক্মিনী জানান যে, ফার্স্ট লুক রিলিজটাই তাঁর কাছে সারপ্রাইজ ছিল। তাঁকে না জানিয়েই তাঁর জন্মদিনে সত্যবতী হিসাবে তাঁর লুক রিলিজ করে দেওয়া হয়, বলে দাবি অভিনেত্রী। সত্যবতীর অফার পাওয়া প্রসঙ্গে নায়িকা বলেন, ‘বিনোদিনীর মাঝখানে অফার পাই তখন কিছু ভাবার পরিস্থিতি ছিল না’। এই সময় দেব বলেন,‘কে হতে পারে সত্যবতী, এই বিষয়ে রুক্মিনীই আমাকে অনেকের সাজেশন দিত। বিরসা প্রথমদিন থেকেই চেয়েছিল যে রুক্মিনী সত্যবতী হোক’।

পরিচালক বিরসা ও সহ অভিনেতা দেব প্রসঙ্গে রুক্মিনী বলেন, ‘এই প্রথম এত শান্ত কোনও পরিচালকের সঙ্গে কাজ করলাম। কেউ সেটে চেঁচায়নি। কেন এতক্ষণ দেরি হল, রেডি হতে। ওর টিম খুব ভালো। কো অ্যাক্টর হিসাবে দেব খুবই ভালো। ওর সব কো অ্যাক্টররাই তাই বলে কিন্তু আমায় একটু বেশি বকে। তাই অন্যদের সঙ্গে কাজ করে রিল্যাক্স থাকি আর দেবের সঙ্গে কাজ করলে আমি একটু টেনশড থাকি’। তাঁকে থামিয়ে মজা করে দেব বলেন, ‘তার মানে জিৎদার সঙ্গে কাজ করে রিল্যাক্সড থাকো আর আমার সঙ্গে কাজ করে টেনশড থাকো!’

আরও পড়ুন-Jeet: ছবির শ্যুটিঙে রোবট ক্যামেরা, আকাশে উড়বে বাইক, টলিউডে নয়া নজির জিতের...

দেবের কথার রেশ টেনে রুক্মিনী বলেন, ‘হ্যাঁ, জিৎ হল হান্ড্রেড পার্সেন্ট লাভ। কিন্তু এবার দেবের সঙ্গে শ্যুটেও রিলাক্সড ছিল। চ্যাম্পের সময় ও খুবই গাইড করত কিন্তু ককপিট দেখে ও আমায় নিজের মতো করে করতে ছেড়ে দিয়েছে ঠিক স্কুল যাওয়ার মতো। তবে ব্যোমকেশের দ্বিতীয় সিন শ্যুটের পরেই দেব বলে, দর্শক তোমায় খুব ভালো বাসবে। সেটা হয়তো ওর ভালোবাসার জন্য বা অনেকদিন আমাকে দেখছে বলে তবে আমি যখন ফাইনাল কাট দেখি তখন থেকে আমারও সবচেয়ে পছন্দের চরিত্র সত্যবতী’।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More