Home> বিনোদন
Advertisement

Sherlock Holmes-Srijit Mukherji: সৃজিতের শার্লক সিরিজে রুদ্রনীল, শ্যুটিং শেষে কী বললেন অভিনেতা?

আর্থার কোনান ডয়েলের অমর সৃষ্টি শার্লক হোমস বিবিসি ইন্ডিয়ার ষষ্ঠ সফল সিরিজ হতে চলেছে বলে ধারনা বিশেষজ্ঞদের। বোলপুরের পাশাপাশি কলকাতা এবং মাসাঞ্জোরেও জায়গা বেছে রেখেছেন সৃজিত। একমাস পর সেখানেই শ্যুটের শেষ দিন ছিল রুডির। 

Sherlock Holmes-Srijit Mukherji: সৃজিতের শার্লক সিরিজে রুদ্রনীল, শ্যুটিং শেষে কী বললেন অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিবিসি স্টুডিও সবুজ সংকেত দিয়েছে ভারতে শার্লক হোমসের অ্যাডাপ্টেশনের ভিত্তিতে নতুন কাজের জন্য। আর তারপরেই স্যর আর্থার কোনান ডয়েলের শার্লক হোমস-কে পর্দায় আনছেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলা থেকে বার্লিন, দর্শকদের বরাবরের পছন্দের এই বুদ্ধিদীপ্ত গোয়েন্দা। কে কে মেনেনকে দেখা যাবে শার্লক হোমসের ভূমিকায়। আর তাঁর বন্ধু ডক্টর জন ওয়াটসনের চরিত্রে থাকবেন রণবীর শোরে। ইতিমধ্যে শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। 

আরও পড়ুন, Sudipta Banerjee-Soumya Bokshi Wedding Reception: সুদীপ্তা-সৌম্যর রিসেপশন, আড়াই হাজার অতিথি, যেন চাঁদের হাট...

তবে েএই স্টারকাস্টের পাশাপাশি ছবিতে রয়েছেন রুদ্রনীল ঘোষও। এদিন শান্তিনিকেতনে শার্লকের শ্যুটের শেষ দিন ছিল তাঁর। কাজ শেষ করে আবেগঘন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় কে কে মেনন ও রণবীর শোরের সঙ্গে ছবি শেয়ার করে রুদ্র লিখলেন,  "শিক্ষকদের" সাথে কাজের শেষে!!! প্রিয় অভিনেতা কে কে মেনন ও রণবীর সোরে। প্রায় এক মাস ধরে একসাথে কাজ হল। আজ শেষ দিন ছিল আমার। কাজের ফাঁকে আড্ডা গল্পের মাঝেও কি করে জীবন্ত চরিত্র হয়ে উঠতে হয়,গভীরতায় ডুব দিতে হয় তা আরো বেশী করে শিখলাম। ধন্যবাদ প্রিয় পরিচালক বন্ধু সৃজিত মুখোপাধ্যায়কে।

সৃজিত মুখোপাধ্যায় এর আগেও একাধিক হিন্দি সিনেমা পরিচালনা করেছেন। যাঁর মধ্যে রয়েছে পঙ্কজ ত্রিপাঠী অভিনীত শেরদিল দ্য ফিলিভিট সাগা, তাপসী পান্নু অভিনীত সাবাশ মিঠু। ভারতীয় ভাবনা মেশানো হয়েছে শার্লক হোমসে। এপ্রিল থেকেই কলকাতায় এই সিরিজের শ্যুটিং শুরু হয়েছ। বাংলায় ওটিটি প্লাটফর্মের জন্য একাধিক ফেলুদা সিরিজের গল্প নিয়ে কাজ করেছেন সৃজিত। আবার ব্যোমকেশ পরিচালনা করার ইচ্ছা রয়েছে তাঁর। এরমধ্যেই শার্লকের পরিচালনার দায়িত্বও নিলেন। শান্তিনিকেতনে চলছে দেশি শার্লক হোমসের শ্যুটিং। একমাস পর সেখানেই শ্যুটের শেষ দিন ছিল রুডির। 

প্রসঙ্গত,বাঙালির বইয়ের পাতা থেকে ব্যোমকেশ-ফেলুদা-শবর-কাকাবাবুদের নিয়ে বারবার পরিচালকরা কাটাছেঁড়া করেছেন। শার্লক হোমস যে বিশ্বের সেরা গোয়েন্দা সে কথা ‘ফেলুদা’র সংলাপেও শোনা যায়। কাজেই শার্লক নিয়ে যে বাঙালির উদ্দীপনা বেশি থাকতে তা বলাই বাহুল্য। 

আরও পড়ুন, Byomkesh O Durga Rahasya: 'দূর্গরহস্য' ভেদে নামছেন দেব, পাশে সত্যবতী রুক্মিণী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More