Home> বিনোদন
Advertisement

RRR Vs Bajrangi Bhaijaan: সলমনের 'বজরঙ্গী ভাইজান'-এর রেকর্ড ভাঙল রাজামৌলির 'আরআরআর'

তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছেন এস এস রাজামৌলি। রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Junior NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর(RRR) প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে।

RRR Vs Bajrangi Bhaijaan: সলমনের 'বজরঙ্গী ভাইজান'-এর রেকর্ড ভাঙল রাজামৌলির 'আরআরআর'

নিজস্ব প্রতিবেদন: করোনা অতিমারির পর যখন দর্শকদের সিনেমাহলে ফেরাতে রীতিমতো নাজেহালদশা গোটা সিনেমা ইন্ডাস্ট্রির তখন হাল ধরলেন এসএস রাজামৌলি। মুক্তি পেল তাঁর ছবি ট্রিপল আর। নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন এস এস রাজামৌলি(SS Rajamouli)। তবে বাহুবলী টু-কে সব দিক দিয়েই ছাপিয়ে গেছে আরআরআর(RRR the movie)। ট্রিপল আরের সাফল্য দেখে অবাক সিনে ব্যবসা বিশেষজ্ঞরা। 

তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছেন এস এস রাজামৌলি। রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Junior NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে। প্রথমদিনেই সারা বিশ্ব জুড়ে এই ছবির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিনদিনেই ৫০০ কোটি ঘরে তুলেছে এই ছবি। এখনও জয়ের ধারা অব্যাহত। ১১ দিনে এযাবৎ এই ছবির আয় ৯৩৯ কোটি। এদিনই সলমনের বজরঙ্গী ভাইজানকে পিছনে ফেলে দিল এই ছবি। সলমনের ঐ ছবির টোটাল আয় ছিল ৯০২.৮০কোটি। ১১ তম দিনে সেই রেকর্ড ভেঙে বক্স অফিসে সর্বকালের সেরা তিন ছবির মধ্যে জায়গা করে নিল ট্রিপল আর। 

তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আলিয়া ভাটের পাশাপাশি এই ছবিতে একটি ক্যামিও রোলে রয়েছেন অজয় দেবগণ। 

আরও পড়ুন: Thalapathy Vijay: বিজয়ের ছবির প্রশংসায় শাহরুখ,সেই ছবিই ব্যান হল কুয়েতে, পাকিস্তান বিরোধী বলেই কি বন্ধ স্ক্রিনিং?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More