Home> বিনোদন
Advertisement

Ritwick Chakraborty: ওয়েব সিরিজে নয়া জুটি ঋত্বিক-রাইমা, প্রকাশ্যে অভিনেতার ফার্স্টলুক...

Ritwick Chakraborty New Look:কিছুদিন আগে রাইমার জন্মদিনে প্রকাশ্যে এসেছিল এই সিরিজে তাঁর চরিত্র চৈতির লুক। এবার জি ২৪ ঘন্টা ডিজিটালে উঠে এল ঋত্বিকের এক্সক্লুসিভ লুক।

Ritwick Chakraborty: ওয়েব সিরিজে নয়া জুটি ঋত্বিক-রাইমা, প্রকাশ্যে অভিনেতার ফার্স্টলুক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাহানা দত্তের পরিকল্পনায় ও অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় হইচই-এ আসছে নতুন ওয়েব সিরিজ কলঙ্ক। সেই সিরিজের মুখ্য দুই চরিত্রে দেখা যাবে রাইমা সেন ও ঋত্বিক চক্রবর্তীকে। কিছুদিন আগে রাইমার জন্মদিনে প্রকাশ্যে এসেছিল এই সিরিজে তাঁর চরিত্র চৈতির লুক। এবার জি ২৪ ঘন্টা ডিজিটালে উঠে এল ঋত্বিকের এক্সক্লুসিভ লুক।

রাইমা সেনের লুক

‘হ্যালো’ সিরিজের সাফল্যের পর এবার হইচইয়ের ‘কলঙ্ক’ সিরিজে দেখা যাবে রাইমাকে, তাঁর চরিত্রের নাম চৈতি। সাহানা দত্তের গল্প ও অভিমন্যু মুখোপাধ্যায়ের এই সিরিজে এক স্ত্রী ও এক মায়ের চরিত্রে দেখা যাবে রাইমাকে। অভিনেত্রীর জন্মদিনেই প্রকাশ্যে এসেছিল সেই চরিত্রে অভিনেত্রীর লুক।

আরও পড়ুন: AR Rahman: হঠাৎ কৃষ্ণকীর্তনে মজলেন কেন এ আর রহমান? দুবাইয়ের বাড়িতে বসল আসর...

‘কলঙ্ক’-এর গল্প

গল্পের চৈতি এবং রঙ্গন যারা কলেজে একে অপরের প্রিয় বন্ধু ছিল এবং এখন বিবাহিত এবং দুই সন্তানের বাবা-মা। তাদের সুখী বিবাহিত জীবনের জন্য চুক্তিটি ছিল অন্য কারও সঙ্গে তাদের কোনও সম্পর্ক থাকলেও একে অপরের কাছে সর্বদা স্বচ্ছ থাকা এবং সত্যি কথা বলা। তাদের মধ্যে একটা চুক্তি ছিল যে, অন্য কারোর প্রেমে পড়লেও তারা একে অপরের সঙ্গে মিথ্যা বলবে না। সত্যি আর বন্ধুত্ব যেন তাঁদের সম্পর্কে সবকিছুর উর্ধ্বে বজায় থাকে।

আরও পড়ুন: KIFF 2023: একই দিনে মৃত্যু ১৩ জনের! ফের উত্তপ্ত মণিপুর! ফিল্ম ফেস্টিভ্যালে কী বলছেন মণিপুরী পরিচালক?

কিন্তু যখন তারা তাদের বিবাহিত জীবনের ২০তম বছরে দাঁড়িয়ে, তখন চৈতির কাছে সেই সত্যিই অসহ্য হয়ে উঠতে শুরু করে যখন রঙ্গন চৈতিকে বলে যে সে অন্য কারোর প্রেমে পড়েছে। কিন্তু ডিল ব্রেকারের সামনে দাঁড়িয়ে আচমকা কারোর রহস্যজনক মৃত্যু হলে কী হবে? সেখানেই গল্পের মোড়।  

কী বললেন রাইমা?

রাইমা সেন বলেন, ‘আমি এই লুকের জন্য সত্যিই এক্সাইটেড, কারণ এটি হইচইয়ে আমার অফিসিয়াল প্রত্যাবর্তন। সাহানা দত্ত খুবই প্রতিভাবান স্রষ্টা যিনি যাঁর গল্প প্রভাবিত করে। আশা করি এই সিরিজ প্রত্যাশায় উত্তীর্ণ হবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More