Home> বিনোদন
Advertisement

Rituparna Sengupta & Victor Banerjee : কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ঋতুপর্ণা-ভিক্টরের 'আকরিক'

২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিক্টর বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবি 'আকরিক'। জানা যাচ্ছে, ১৭ ডিসেম্বর, শনিবার সন্ধে সাড়ে ৬টায় রবীন্দ্রসদনে এবং ২১ ডিসেম্বর নজরুল তীর্থ-২-এ বিকেল ৫টায় দেখানো হবে এই ছবি। এই ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিক্টর বন্দ্যোপাধ্যায় ছাড়াও রয়েছেন অনুরাধা রায়, অঙ্গনা বোস, অনিন্দ্য সরকার, মাস্টার অঙ্কন মল্লিক, সুপ্রতীম রায়, স্বপ্নদীপ অধিকারী, সুদেষ্ণা চক্রবর্তী, জয়শ্রী অধিকারী, অভিষেক গঙ্গোপাধ্যায়।

Rituparna Sengupta & Victor Banerjee : কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ঋতুপর্ণা-ভিক্টরের 'আকরিক'

28th KIFF, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিক্টর বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবি 'আকরিক'। জানা যাচ্ছে, ১৭ ডিসেম্বর, শনিবার সন্ধে সাড়ে ৬টায় রবীন্দ্রসদনে এবং ২১ ডিসেম্বর নজরুল তীর্থ-২-এ বিকেল ৫টায় দেখানো হবে এই ছবি। এই ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিক্টর বন্দ্যোপাধ্যায় ছাড়াও রয়েছেন অনুরাধা রায়, অঙ্গনা বোস, অনিন্দ্য সরকার, মাস্টার অঙ্কন মল্লিক, সুপ্রতীম রায়, স্বপ্নদীপ অধিকারী, সুদেষ্ণা চক্রবর্তী, জয়শ্রী অধিকারী, অভিষেক গঙ্গোপাধ্যায়।

'আকরিক'-এর গল্পে উঠে আসবে যৌথ পরিবারের ভেঙে যাওয়া, সম্পর্কের সমীকরণ বদলে যাওয়ার গল্প। নিউক্লিয়ার পরিবারে যাঁরা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয় তাঁরা হল শিশু। তাঁরা হারায় দাদু-ঠাকুমার গা ঘেঁষে বেড়ে ওঠার এবং গল্প শোনার সুযোগ। তাঁর উপর বাবা-মা যদি 'সিঙ্গল পেরেন্ট' হয়, তাহলে তো কথাই নেই। আকরিকের গল্পে দেখা যাবে এক বৃদ্ধ মানুষের সঙ্গে ছোট্ট একটি শিশুর গড়ে ওঠা সম্পর্কের গল্প। যে কিনা তাঁর মায়ের কাছে একাকী বড় হচ্ছে। আর ওই বৃদ্ধ ব্যক্তিটি যৌথ পরিবারে বেড়ে উঠেছে। বৃ্দ্ধ ব্যক্তি আর ওই দুই শিশু দুটি আলাদা প্রজন্মের হলেও তাঁদের মধ্যে একটা সুন্দর সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন-হঠাৎই খুন ক্যাব চালক! L.S.D নিয়ে রাতভর বিপাকে সোহম-সায়নী...

fallbacks

'আকরিক', কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানোর খবরে খুশি ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরিচালক তথাগত ভট্টাচার্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More