Home> বিনোদন
Advertisement

'অন্দরকাহিনি'র জন্য ফের জাতীয়স্তরে সেরা প্রিয়াঙ্কা, যুগ্মভাবে সেরা ঋতুপর্ণা

কখনও সে মেয়ে, কখনও সে প্রেমিকা, কখনও স্ত্রী, কখনও আবার অন্য ভালোবাসার আকাঙ্খী হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। 

'অন্দরকাহিনি'র জন্য ফের জাতীয়স্তরে সেরা প্রিয়াঙ্কা, যুগ্মভাবে সেরা ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদন: তৃতীয় আন্তর্জাতিক লেকসিটি চলচ্চিত্র উৎসব, ২০১৮তে বাংলা থেকে জায়গা করে নিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার। ন্যাশনাল ক্যাটাগরিতে ফিচার ফিল্ম বিভাগে সেরাদের তালিকায় জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা। কখনও সে মেয়ে, কখনও সে প্রেমিকা, কখনও স্ত্রী, কখনও আবার অন্য ভালোবাসার আকাঙ্খী হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। 'অন্দরকাহিনি' এই সবকটা নারী চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। আর এই চরিত্রে অনেক অভিনেত্রীর সঙ্গে পাল্লা দিয়ে সেরা অভিনেত্রীর শিরোপা কেড়ে নিয়েছেন তিনি। 

তবে এই প্রথম নয়, এর আগে 'অন্দরকাহিনি' ছবির জন্য দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যালে ও হায়দরবাদ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছিলেন প্রিয়াঙ্কা সরকার। সেখানে সেরা ছবির সম্মান পেয়েছিল 'অন্দরকাহিনি'। এদিকে লেকসিটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও এক্সপেরিমেন্টাল ছবির জন্য পুরস্কৃত হয়েছে পরিচালক অর্ণব মিদ্দার এই ছবি। তবে শুধু আন্তর্জাতিক লেকসিটি চলচ্চিত্র উৎসব নয়, আরও বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবেও সমাদৃত হয়েছেন অর্ণব মিদ্দার 'অন্দরকাহিনি' ছবিটি।  পাশাপাশি এর আগে সেরা পরিচালকের সম্মানও এসেছিল অর্ণবের ঝুলিতে। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নি ঘোষের মত অভিনেতা অভিনেত্রী।  'অন্দরকাহিনি' ছবিটি বিভিন্ন চলচ্চিত্র উৎসবে সমাদৃত হলেও এখনও কলকাতাতে এখনও মুক্তি পায়নি ছবিটি।

আরও পড়ুন-সামনেই বিয়ে, এখনও 'প্রাক্তন' রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

fallbacks

fallbacks

আরও পড়ুন-মেয়ে শ্বেতা ও নাতনি নভ্যাকে নিয়ে বিশেষ কবিতা লিখলেন অমিতাভ

অন্যদিকে 'কালারস অফ লাইফ' ছবির জন্য প্রিয়াঙ্কার সঙ্গে যুগ্মভাবে সেরা অভিনেত্রীর শিরোপা পেয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মা ও মেয়ের সম্পর্কের গল্প উঠে এসেছে এই ছবির গল্পে।  ছবিতে সিঙ্গল মাদার ঋতুপর্ণাকে একা হাতে মেয়েকে বড় করতে দেখা গেছে। জুরি অ্যাওয়ার্ডসে সেরা পরিচালক নির্বাচিত হয়েছে 'কালারস অফ লাইফ'-এর পরিচালক প্রকাশ ভরদ্বাজ। গত ৬ জুলাই মুক্তি পেয়েছে 'কালারস অফ লাইফ' ছবিটি।

fallbacks

আরও পড়ুন-রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'র প্রথম দিনের বক্স অফিস কালেকশন কত জানেন?

Read More