Home> বিনোদন
Advertisement

Rishi Kaushik Divorce: ঋষি কৌশিকের বিরুদ্ধে 'দীর্ঘদিনের ধারাবাহিক অত্যাচার'-এর অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী দেবযানী...

Debjani on Rishi Kaushik: যীশু-নীলাঞ্জনার পর এবার ঘর ভাঙছে ঋষি কৌশিক ও তাঁর স্ত্রী দেবযানী চক্রবর্তীর। বিগত কয়েকদিন ধরে ঋষি তাঁর স্ত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন। এবার সরাসরি তাঁর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ করেন। এমনকী জানিয়ে দেন যে তিনি এবার ঋষির বিরুদ্ধে আইনের দ্বারস্থ। 

Rishi Kaushik Divorce: ঋষি কৌশিকের বিরুদ্ধে 'দীর্ঘদিনের ধারাবাহিক অত্যাচার'-এর অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী দেবযানী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাম না করেই বিগত কয়েকদিন ধরে স্ত্রী দেবযানীর নামে একাধিক অভিযোগ এনেছেন অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। স্ত্রীকে লোভী, সুবিধাবাদী, উশৃঙ্খল কোনও কিছু বলতেই ছাড়েননি তিনি। তবে কোথাও তিনি স্ত্রীর নাম উল্লেখ করেননি। এবার কোনও রাখঢাক না রেখে সোজাসুজি ঋষির বিরুদ্ধে মানহানির অভিযোগ আনলেন ঋষি কৌশিকের স্ত্রী দেবযানী চক্রবর্তী (Debjani Chakraborty) । 

আরও পড়ুন- Durnibar-Mohor Son: ছ'মাসের সন্তানকে প্রকাশ্যে আনলেন প্রথমবার, ছেলের নাম কী রাখলেন দুনির্বার-মোহর?

সোমবার সোশ্যাল মিডিয়ায় দেবযানী বলেন, 'বিগত কয়েকদিন যাবৎ সমাজ মাধ্যমে করা আমার স্বামীর কিছু পোস্ট নিয়ে আমাকে বারবার কিছু অবাঞ্ছিত প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। পুরো বিষয়টি আমার কাছে অত্যন্ত কুরুচিকর, সম্মানহানিকর এবং বিব্রতকর। এ বিষয়ে প্রথমেই আমি স্পষ্ট করে দিতে চাই যে আমার বিরুদ্ধে যা যা অভিযোগ করা হয়েছে তার প্রতিটি সম্পূর্ণ মিথ্যে, অসৎ উদ্দেশ্যপ্রণোদিত, অন্যায্য এবং কাল্পনিক। এগুলি করার একমাত্র কারণ আমার সামাজিক সম্মানহানি করা, আমার ক্ষতি করা এবং পোস্টদাতার নিজের নীচ উদ্দেশ্য সাধন করা'।

ঋষিকে আদালতে টেনে নিয়ে যাওয়ার হুমকি দিয়ে দেবযানী লেখেন, 'দেশের আইনের প্রতি আস্থা রাখা কোনও ভদ্র মানুষের যদি আদৌ এই ধরণের কোন অভিযোগ থাকে, তাহলে তিনি কোর্টে যাবেন সেই সমস্যা সমাধানে। ব্যক্তিগত জীবন নিয়ে জনগণের মতামত নিতে যাবেন না। যা ঘটানো হচ্ছে তা গর্হিত অপরাধ এবং এটি আমার ওপর করা তার দীর্ঘদিনের ধারাবাহিক অত্যাচার আর নিষ্ঠুরতার আরও একটি অধ্যায়। আমার ধৈর্য্য আর সহনশীলতার অন্যায় সুযোগ নিয়ে এটি করা হচ্ছে। আমার ওপর চাপ সৃষ্টি করে তার অন্যায় দাবিগুলি মানাবার এটা একটা মরিয়া প্রয়াস। গোটা বিষয়টি নিয়ে আমি আইনি পরামর্শ নিচ্ছি। এ বিষয়ে বেশি বিস্তারে বলার অবস্থায় আমি নেই। শুধু এটুকু জানাই আমি আমার আইনি পরামর্শদাতাদের সঙ্গে সমস্ত বিষয়টি নিয়ে আলোচনা করছি এবং খুব শীঘ্রই প্রয়োজনীয় সকল আইনি পদক্ষেপ নিতে চলেছি'।

আরও পড়ুন- Tillotama Shome: 'গাড়িতে প্যান্টের চেনটা খোলে, তারপর আমার হাতটা...', ভয়াবহ যৌন হেনস্থার শিকার তিলোত্তমা সোম

সোশ্যাল মিডিয়ায় ঋষি সরাসরি কিছু না বলায় অনেকেই ভেবেছিলেন হতে পারে এটা তাঁর আগামী কাজের প্রচারও। তবে দেবযানীর কথায় স্পষ্ট যে অভিনেতা তাঁর নিজ জীবনের গল্পই বলেছেন। বোঝাই যাচ্ছে স্ত্রী দেবযানীর সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। এবার আইনি পথেই এগোচ্ছেন তাঁরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More