Home> বিনোদন
Advertisement

অবশেষে নিজের অসুস্থতা ও চিকিৎসা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর

তবে অবশেষে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর নিজেই। 

অবশেষে নিজের অসুস্থতা ও চিকিৎসা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরে চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। অথচ তাঁর ঠিক কী হয়েছে এবিষয়ে স্পষ্ট ধারনা প্রায় কারোর কাছেই নেই। তবে মাঝে নীতু সিং কাপুরের পোস্ট থেকে মনে করা হয়েছিল ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। তবে অভিনেতার অসুস্থতা, দীর্ঘদিন দেশের বাইরে থেকে চিকিৎসা করানো নিয়ে জল্পনার শেষ নেই এখনও। কোনও কিছুই স্পষ্ট নয়। তবে অবশেষে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর নিজেই। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে ঋষি কাপুর জানান, ''আমার চিকিৎসা এখনও চলছে। আশা রাখি আমি খুব শীঘ্রই পুরোপুরি সুস্থ হয়ে উঠব। ঈশ্বর চাইলে আমি শীঘ্রই দেশে ফিরব। এটা একটা দীর্ঘ প্রক্রিয়া, খুবই ক্লান্তিকর। এটার জন্য অসীম ধৈর্যের প্রয়োজন, যেটা আমার জন্য খুবই কষ্টকর।'' ঋষি কাপুর আরও বলেন, ''এই বিরতির সময়টা আমি কোনও সিনেমা নিয়ে চিন্তা করিনি। আমি শুধুমাত্র চিন্তা থেকে নিজেকে দূরে রেখেছিলাম। এই বিরতিটা আমার জন্য একপ্রকার উপকারই হয়েছে।''

আরও পড়ুন-পোষ্য ডায়নার জন্য এত্ত টাকা দিয়ে ট্রাভেল ব্যাগ কিনলেন প্রিয়াঙ্কা

তবে তাঁর ক্যান্সার হয়েছে কিনা এবিষয়ে স্পষ্ট করে তিনি কিছুই জানাননি। যদিও নীতু সিংয়ের আগের পোস্ট থেকে একপ্রকার স্পষ্ট হয়ে গিয়েছিল যে ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। নববর্ষ সেলিব্রেশনের ছবি পোস্ট করে নীতু সিং কাপুর লিখেছিলেন নতুন বছরে যেন ক্যান্সার আর না ফিরে আসে।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বর মাস থেকে তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। যাওয়ার আগে তিনি একটি টুইট করে ভক্তদের চিন্তা করতে নিষেধ করেছিলেন। জানিয়েছিলেন তিনি হেলথ চেকআপের জন্য দেশের বাইরে যাচ্ছেন। তবে তারপর থেকে তিনি আর দেশে ফেরেননি। এমনকি অভিনেতার মা কৃষ্ণারাজ কাপুরের মৃত্যুর খবর পেয়েও তিনি ফিরতে পারেননি। তাঁর সঙ্গে এই সময়টা দেশের বাইরে রয়েছেন স্ত্রী নীতু সিং কাপুর। পাশপাশি মাঝে মধ্যেই সেখানে যাচ্ছেন ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি ও জামাই ভারত সাহানি। এমনকি ঋষি কাপুরের বোনকেও সেখানে নববর্ষের সময় যেতে দেখা গিয়েছে। পাশাপাশি রণবীরের সঙ্গে গিয়েছিলেন কাপুর বাড়ির হবু বৌমা আলিয়া ভাটও। 

আরও পড়ুন- আলিয়ার খুড়তুতো দিদির বিয়েতে তারকার মেলা, দেখুন কে কে গিয়েছেন...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধু পরিবারের সদস্যরাই নয়, ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে মার্কিন মুলুকে গিয়েছিলেন অনুপম খের, জাভেদ আখতার, প্রিয়াঙ্কা চোপড়া সহ আরও অনেকেই। 

আরও পড়ুন- পাওলির সঙ্গে রোম্যান্স করবেন দেব

Read More