Home> বিনোদন
Advertisement

সুশান্তের সই জাল করে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা সরাতেন রিয়া! উঠে এল তথ্য

 রিয়ার বিরুদ্ধে শ্রুতি মোদী রাজসাক্ষী হতেও সম্মত হয়ে যান বলে খবর। 

সুশান্তের সই জাল করে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা সরাতেন রিয়া! উঠে এল তথ্য

নিজস্ব প্রতিবেদন : সুশান্তকে অবচেতন করে রেখে, তাঁর সই জাল করে অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন রিয়া চক্রবর্তী! সম্প্রতি ইডির জেরায় এমনটাই জানিয়েছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্যই উঠে এসেছে। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে, ED-র জেরার মুখে ভেঙে পড়েন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী। রিয়ার বিরুদ্ধে তিনি রাজসাক্ষী হতেও সম্মত হয়ে যান বলে খবর। 

সূত্রের খবর, শ্রুতি মোদী ইডির জেরায় জানিয়েছেন, সুশান্তকে প্রায় ৩ মাস ওষুধ দিয়ে অচেতন করে রেখেছিলেন রিয়া। সেসময়ই সুশান্তের সই নকল করে তাঁর অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা সরিয়ে নেন তিনি। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সুশান্তের প্যানকার্ড সহ কোম্পানি বেশ কিছু কাগজপত্র। পুরনো কাগজপত্রে থাকা সুশান্তের সইয়ের সঙ্গে তাঁর সাম্প্রতিক কালের বেশকিছু সই মিলছে না বলে দাবি করা হচ্ছে।

আরও পড়ুন-সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সময় উল্লেখ নেই কেন? প্রশ্ন আইনজীবীর

  fallbacks

প্রসঙ্গত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ এনেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। তাঁর সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত করছে ইডি। এখন পুরো বিষয়টিই ED-র তদন্তাধীন রয়েছে। তবে সুশান্ত মৃত্যুর ঘটনায় CBI, মুম্বই পুলিস, নাকি বিহার পুলিস কে তদন্ত করবে তা সুপ্রিম কোর্টের রায়ের উপর নির্ভর করছে।

আরও পড়ুন-চট্টোপাধ্যায় পরিবারে বিয়ের আসর, হবু বৌমার সঙ্গে আলাপ করালেন সুদীপা

Read More