Home> বিনোদন
Advertisement

ফুল কিনতে বেরিয়ে ক্যামেরা দেখে বিরক্ত Rhea Chakraborty

দয়া করে চলে যান বলে মন্তব্য করেন রিয়া 

ফুল কিনতে বেরিয়ে ক্যামেরা দেখে বিরক্ত Rhea Chakraborty

নিজস্ব প্রতিবেদন : ​মুম্বইয়ের রাস্তায় ফুল কিনতে দেখা গেল রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। ক্যাজুয়াল পোশাকে গাড়ি থেকে নেমে ফুল কিনতে দেখা যায় সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবীকে। গাড়ি থেকে নেমে রিয়া যখন ফুল কিনতে যান, সেই সময় তাঁকে দেখে এগিয়ে যান পাপারাৎজি। ক্যামেরার ফ্ল্যাশ দেখে বিরক্ত হয়ে যান রিয়া। পাপারাৎজির সামনে হাতজোড় করে রিয়া বলেন, ফুল কিনতে বেরিয়েছেন। তাঁরা যেন সেখান থেকে সরে যান। শুধু তাই নয়, পাপারৎজি যাতে তাঁর সামনে থেকে সরে যান, সেই আবেদনও বার বার জানেত শুরু করেন রিয়া।

fallbacks

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদক মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। মুম্বইয়ের জেলে ২৮ দিন বন্দি থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।

আরও পড়ুন : সিঁথিতে সিঁদুর, শাহরুখে মগ্ন গৌরী, ভাইরাল ভিডিয়ো

দুই ভাইবোন পরপর জামিনে মুক্তি পাওয়ার পর সম্প্রতি মুম্বইতে (Mumbai) তাঁরা নতুন বাড়ি খুঁজতে বের হন। রিয়া এবং সৌভিককে একসঙ্গে দেখার পর তাঁদের ছবি ভাইরাল হয়ে যায়। মুম্বইতে বাড়ি খোঁজার পাশাপাশি ব্যান্দ্রা থানায় হাজির হতেও দেখা যায় রিয়া চক্রবর্তীকে। এদিকে জামিনে মুক্তির পর রিয়া বর্তমানে নতুন ছবির মুক্তির জন্য অপেক্ষা করছেন।

আরও পড়ুন : 'বেগমকে' খোঁচা? নিখিলের স্টেটাস দেখে Nusrat-কে নিয়ে জল্পনা তুঙ্গে

সম্প্রতি পরিচালক রুমি জাফরি জানান, চেহরে দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন রিয়া চক্রবর্তী। ওই ছবিতে রিয়ার সঙ্গে থাকছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি। চেহরে দিয়েই রিয়া বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করছেন বলেও সম্প্রতি স্পষ্ট জানান পরিচালক রুমি জাফরি।

Read More