Home> বিনোদন
Advertisement

অবিকল জ্যাসলিন-অনুপ! ৭০-এর মহেশ ভাট-এর সঙ্গে ছাব্বিশের রিয়ার সম্পর্ক?

ভাইরাল হয়েছে এই ছবি

অবিকল জ্যাসলিন-অনুপ! ৭০-এর মহেশ ভাট-এর সঙ্গে ছাব্বিশের রিয়ার সম্পর্ক?

নিজস্ব প্রতিবেদন : চিত্র পরিচালক মহেশ ভাট-এর ৭০ বছরের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। মহেশ ভাট কীভাবে তাঁকে আগলে রেখেছেন, ভালবেসেছেন, স্নেহ করেছেন, জন্মদিনে সেই বার্তাই দেন বলিউডের নবাগত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কিন্তু, মহেশ ভাটকে জন্মদিনের শুভেচ্ছা জাননোর পর রিয়া চক্রবর্তীকে কি বলা হল জানেন?

আরও পড়ুন : উদ্দাম নাচছেন সানি লিওন, দেখুন ভিডিও

২৬ বছরের রিয়াকে যেভাবে স্নেহের পরশ দিয়ে আদর করেছেন সত্তরের মহেশ ভাট, তাতে শুরু হয়েছে জোর সমালোচনা। শুধু তাই নয়, রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটকে বিগ বসের জ্যাসলিন মাথারু এবং অনুপ জালোটার সঙ্গেও তুলনা করেছেন নেটিজেনদের একাংশ।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

মহেশ ভাট-এর জন্মদিনে তাঁর সঙ্গে ছবি শেয়ার করে রিয়া লেখেন, ‘বুদ্ধ স্যার, শুভ জন্মদিন। আপনি সব সময় আমায় ভালবাসা দিয়েছেন। আমার উপর ভালবাসা দেখিয়েছেন।’ মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীকে যেভাবে ভজন সম্রাট অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সঙ্গে তুলনা করা হয়েছে, তা দেখে আবার নাক কুঁচকেছেন অনেকেই।

fallbacks

এদিকে অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় বসের ঘরের লাস্যময়ীর একটি নতুন ভিডিও প্রকাশ্যে এল। যেখানে জ্যাসলিনকে বয়ফ্রেন্ডের খোঁজ করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, তিনি ‘সিঙ্গল’, খুব শিগগির ‘মিঙ্গল’ হতে চান বলেও জানান জ্যাসলিন। শুধু তাই নয়, যদি কেউ তাঁর বয়ফ্রেন্ড হতে চান, তাহলে যেন শিগগিরই তাঁকে মেসেজ করেন। এমন আর্জি জানাতেও দেখা গিয়েছে জ্যাসলিন মাথারুকে। আর বসের ঘরের এই সুন্দরীর ভিডিও প্রকাশ্যে স্তেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

আরও পড়ুন : পাল্টে গেল মন? রণবীরকে বিয়ে করবেন না দীপিকা?

অন্যদিকে অনুপ জালোটার সঙ্গে যতই সম্পর্ক থাকুক না কেন, তিনি তা মেনে নেবেন না বলে জানিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু। তিনি স্পষ্ট জানিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক তিনি কখনওই মেনে নেবেন না। জ্যাসলিন যদি অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখেন, তাহলে তাঁর পরিবার কিছুতেই তা বরদাস্ত করবে না বলেও স্পষ্ট জানিয়েছেন কেশর মাথারু।

Read More