Home> বিনোদন
Advertisement

জন্মদিনে রণবীর, ৬ বছরের রাজত্বে ১০০০ কোটি ছুঁই ছুঁই বক্স অফিস কালেকশন

তাঁর অসাধারণ অভিনয়, সেক্স অ্যাপিল, পাগলাটে আচরণ, টোনড বডি আর অফুরন্ত এনার্জি অনেক মেয়ের মনেই ঝড় তোলে...

জন্মদিনে রণবীর, ৬ বছরের রাজত্বে ১০০০ কোটি ছুঁই ছুঁই বক্স অফিস কালেকশন

নিজস্ব প্রতিবেদন: ৩৩ এ পা দিলেন রণবীর সিং। 'ব্যান্ড বাজা বারাত' থেকে 'পদ্মাবত' মাত্র ৬ বছরেই বলিউডের সেরা তারকাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন রণবীর। পিছনে ফেলে দিয়েছেন বলিউডের তিন 'খান'কেও। ধীরে ধীরে স্টার থেকে সুপারস্টার হওয়ার দৌড়ে এগোচ্ছেন তিনি। কেউ কেউ তো বলেন তিনিই বলিউডের ভবিষ্যৎ বাদশা, দ্বিতীয় শাহরুখ। তাঁর অসাধারণ অভিনয়, সেক্স অ্যাপিল, পাগলাটে আচরণ, টোনড বডি আর অফুরন্ত এনার্জি দিয়ে ধীরে ধীরে সবাইকে ছাপিয়ে যাচ্ছেন, সকলের মন জয় করে নিয়েছেন। অনেকেই প্রশ্ন করে বসেন রণবীর যে এত এনার্জি কোথা থেকে পান তা বোঝা বড়ই মুশকিল।

'ব্যান্ড বাজা বারাত' দিয়ে সুরু করেছিলেন তারপর মাত্র ৬ বছরেই ১০টারও বেশি ছবি। যে তালিকায়, 'লুটেরা', 'বেফিকরে', 'দিল ধড়কনে দো', 'গুন্ডে', ' 'গোলিও কি রাসলীলা রামলীলা', 'বাজিরাও মস্তানি',  'পদ্মাবত'-এর মত হিট ছবি করে ফেলেছেন। এখনও পর্যন্ত রণবীরের ১০ ছবির মোট বক্স অফিস কালেকশন ৯২০.৫০ কোটি টাকা। 

fallbacks

রণবীর সিং-এর পারফরম্যান্স দেখে রণবীর কাপুরও তাঁকে বক্স অফিসে প্রতিযোগিতার মাপকাঠি মনে করেন। রণবীর সিং যে তাঁকে ভালো কাজের অনুপ্রেরণা যোগায় সেটাও মেনেছেন রণবীর কাপুর। আজ তাঁর জন্মদিনে চলুন দেখে নি রণবীর সিংয়ের জীবনে সেরা কিছু পারফরম্য়ান্স।

'পদ্মাবত' 'বাজিরাও মস্তানি' 'রামলীলা' 'লুটেরা' 'দিল ধড়কনে দো' 'লেডিস ভার্সেস রিকি ভেল' 'ব্যান্ড বাজা বারাত'প্রসঙ্গত, এই মুহূর্তে রণবীর 'সিম্বা'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যে ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সইফ কন্যা সারা আলি খানকে। যেটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৮ ডিসেম্বর। অন্যদিকে জোয়া আখতারের 'গলি বয়' ছবির শ্যুটিংও শেষ করেছেন রণবীর যা মুক্তি পাবে আগামী বছর ১৪ ফেব্রুয়ারি। পাশাপাশি 'কবীর খান ৮৩' বলেও আরও একটি ছবিতে কাজ করেছেন তিনি যেখানে কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে।

 আরও পড়ুন-সলমনের 'ভারত'-এর জন্য এই পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন প্রিয়াঙ্কা!

Read More