Home> বিনোদন
Advertisement

ভক্তদের ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন রণবীর, দেখুন ভিডিও

‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর থেকেই তিনি যেন বি টাউনের নয়নের মণি। পেজ থ্রি সব সময় সরগরম তাঁর খবরে। এমনকী, ‘পদ্মাবত’-এর তাঁর তুলনায় দীপিকা পাডুকন বেশি পারিশ্রমিক নিলেও, শোনা যায় সিনেমা মুক্তির পর দিপ্পির সম সাময়িক পারিশ্রমিক দাবি করেছেন তিনি। বুঝতেই পারছেন রণবীর সিং-এর কথাই বলা হচ্ছে। কিন্তু, রণবীর এবার কি করলেন জানেন?

ভক্তদের ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন রণবীর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর থেকেই তিনি যেন বি টাউনের নয়নের মণি। পেজ থ্রি সব সময় সরগরম তাঁর খবরে। এমনকী, ‘পদ্মাবত’-এর তাঁর তুলনায় দীপিকা পাডুকন বেশি পারিশ্রমিক নিলেও, শোনা যায় সিনেমা মুক্তির পর দিপ্পির সম সাময়িক পারিশ্রমিক দাবি করেছেন তিনি। বুঝতেই পারছেন রণবীর সিং-এর কথাই বলা হচ্ছে। কিন্তু, রণবীর এবার কি করলেন জানেন?

আরও পড়ুন : অভিনয়ের জন্য কোনও পারিশ্রমিক নেন না আমির?

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায় রণবীর সিং-কে। যেখানে তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলে, বেশ কয়েকজন ভক্তকে ধাক্কা দিতে দেখা যায় রণবীরকে। ভক্তরা যখন রণবীরকে দেখে আপ্লুত হয়ে যান, তাঁর সঙ্গে সেলফি তলার জন্য আগ্রহী হয়ে পড়েন, কয়েকজন আবার রণবীরের ভিডিও করার জন্যও এগিয়ে যান, সেই সময় ওই কীর্তি করে বসেন পর্দার খলজি। বেশ কয়েকজন ভক্ত যখন রণবীরের সঙ্গে সেলফি তুলতে যান, তাঁদের সেখান থেকে ধাক্কা দিয়ে সিয়ে দেন রণবীর।

আরও পড়ুন : শুটিং সেটে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা? সহ অভিনেতাকে কষিয়ে চড় রাধিকার

রণবীর সিং-এর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও..

 

Read More