Home> বিনোদন
Advertisement

অন্তর্বাসের সূত্রে বাঁধা রণবীর-অক্ষয়! ফাঁস 'কফি উইথ করণ'এ

যেগুলির মধ্যে অন্যতম হল রণবীর ও অক্ষয়ের অন্তর্বাস যোগ। 

অন্তর্বাসের সূত্রে বাঁধা রণবীর-অক্ষয়! ফাঁস 'কফি উইথ করণ'এ

নিজস্ব প্রতিবেদন:  'কফি উইথ করণ-৬'-এর সম্প্রচারিত হওয়া দ্বিতীয় পর্বটি ছিল অত্যন্ত মজাদার। এই পর্বে করণের শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রণবীর সিং ও অক্ষয় কুমার।  ওইদিন রণবীর ও অক্ষয়ের আলোচনায় উঠে আসে নানান মজাদার তথ্য। যেগুলির মধ্যে অন্যতম হল রণবীর ও অক্ষয়ের অন্তর্বাস যোগ। 

তবে কথাটা শুনে বিষয়টি যতটা অস্বস্তিকর বলে মনে হচ্ছে, বিষয়টি কিন্তু ততটাও অস্বস্তিকর নয়। করণের টক শোয়ে এসে রণবীর ও অক্ষয় আলোচনা করছিলেন তাঁদের কেরিয়ারে দুজনের কী কী মিল রয়েছে? এ প্রসঙ্গে অক্ষয় বলেন,  'বেফিকরে' (২০১৬) ছবির একটি দৃশ্যে রণবীর সিং-কে অন্তর্বাস পড়ে হাঁটতে দেখা গিয়েছিল। অক্ষয়ের কথায় তাঁর কেরিয়ারের শুরুতে ১৯৯৪ সালে 'সুহাগ' ছবিতে অক্ষয়কেও একই কাজ করতে হয়েছিল। পার্থক্য শুধু রণবীর লাল অন্তর্বাস পরেছিলেন, আর তিনি নীল।

আরও পড়ুন-কেদারনাথ দর্শনে গিয়ে পিঠ্ঠু মনসুরের সঙ্গে প্রেম মুক্কুর, তারপর? প্রথম ছবিতে কেমন ভাবে নিজেকে মেলে ধরলেন সইফ-অমৃতা কন্যা সারা?

fallbacks

প্রসঙ্গত আরও অনেক মজাদার বিষয়ই উঠে আসে রণবীর ও অক্ষয়ের এপিসোডে। প্রসঙ্গত, কফি উইথ করণ-৬ এর তৃতীয় পর্বে করণের সঙ্গে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকে।

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! কাপুর বাড়িতে সানাই বাজল বলে...

Read More