Home> বিনোদন
Advertisement

"হোয়াট ডু ইউ মিন?" উত্সাহী অনুরাগীর দিকে তেড়ে গেলেন রানু মণ্ডল!

হাতে আলতো টোকা দিয়ে ডাকায় বেজায় চটে গেলেন রানু মণ্ডল।

নিজস্ব প্রতিবেদন: এক সময় স্টেশনে কষ্টে দিন কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের দৌলতে আজ রাতারাতি সেলিব্রেটি রানু মণ্ডল। বলিউড, রিয়েলিটি শো থেকে পুজোর থিম সং, সর্বত্র অবাধ বিচরণ তাঁর। স্বাভাবিকভাবেই রানু মণ্ডলের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এমনই এক অনুরাগী কথা বলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। আর তাতেই বাধল বিপত্তি। হাতে আলতো টোকা দিয়ে ডাকায় বেজায় চটে গেলেন রানু মণ্ডল। গোটা ঘটনাই ধরা পড়েছে ভিডিয়োতে। আর রানুর বাকি সব ভিডিয়োর মতো এটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: কেক কেটে দুঃস্থদের খাইয়ের শাহরুখের জন্মদিন সেলিব্রেট বাঁকুড়ার ভক্তদের

ভিডিয়োয় দেখা যাচ্ছে কোনও এক অনুষ্ঠানে গিয়েছেন ওভারনাইট সেলিব্রেটি রানু মণ্ডল। তাঁকে ঘিরে ভিড়ও ভালই। সেই সময়েই পেছন থেকে এসে তাঁর হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক মহিলা। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন ওই উত্সাহী মহিলা। তবে, তাঁর উত্সাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, "হোয়াট ডু ইউ মিন?" পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, "এরকম করাটা একেবারেই অনুচিত।" রানু প্রশ্ন করলেন, "এগুলো কি? মানেটা কী?"

স্বাভাবিকভাবেই বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই মহিলা। কোনও মতে হেসে পরিস্থিতি সামাল দেন তিনি। তবে, রানুর এমন আচরণের ভিডিয়ো দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে সোশ্যাল মিডিয়া সেনসেশানের। যে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানুর উত্থান, সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা। যদিও অনেকে এ ব্যাপারে রানুকেই সমর্থন করেছেন। তাঁদের মতে, কারও অনুমতি ছাড়া এভাবে হাত দিয়ে ডাকা অনুচিত। তবে, সেক্ষেত্রেও রানু যে একটু বেশিই রিয়্যাক্ট করেছেন, সে কথাও বলছেন তাঁরা। এর আগে, রানুর এক সাক্ষাত্কারে স্টেশনের ভিক্ষুকদের নিয়ে রানুর মন্তব্যেও বিতর্কের ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। সব মিলিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল। 

Read More