Home> বিনোদন
Advertisement

Ranjit Mullick: ৪০ বছর পর শুভঙ্কর সান্যাল হয়ে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

এই গল্পটা একজন সত্যবাদী নিষ্টাবান উকিল শুভঙ্কর স্যানাল এর জীবন নিয়ে! যে কোনদিন মিথ্যা বা অসৎ কোন কাজ কে মেনে নেননি! কিন্তু জীবনের শেষ পর্যায়ে এসে এলোমেলো হয়ে যায় তাঁর জীবন! এক কেসে তাঁর মক্কেল টাকার জন্য অনৈতিক ভাবে কেস তুলে নেয়, এই কষ্টে অবসর নেন শুভঙ্কর! অবসর জীবনে তাঁর স্ত্রী তাঁদের একমাত্র পুত্র এবং পুত্রবধু ও নাতির প্রতীক্ষায় এক সময়ে নিজেকে শেষ করে দেন! ভেঙ্গে পড়েন শুভঙ্কর বাবু! 

Ranjit Mullick: ৪০ বছর পর শুভঙ্কর সান্যাল হয়ে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রঞ্জিত মল্লিকের(Ranjit Mullick) কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শুভঙ্কর সান্যাল। শত্রু ছবির এই চরিত্রের হাত ধরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি। দোর্দন্ডপ্রতাপ পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক। তাঁর চরিত্রের নাম ছিল শুভঙ্কর সান্যাল। দীর্ঘ ৪০ বছর পর সেই নামেই পর্দায় ফিরছেন অভিনেতা।

তবে এবার আর পুলিস অফিসারের চরিত্রে নয়, তাঁকে দেখা যাবে উকিলের চরিত্রে।মোজোটেল এন্টারটেনমেন্টস এবং দিব্যা ফিল্মসের উপস্থাপনায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির নাম অপরাজেয়| পরিচালক নেহাল দত্ত। শুভঙ্কর সান্যালকে পর্দায় ফিরিয়ে আনতে বদ্ধপরিকর ছিলেন পরিচালক নেহাল দত্ত। প্রথমে এই ছবি করতে রাজি না হলেও চরিত্রের নাম শুনেই ছবি করতে রাজি হয়ে যান রঞ্জিত মল্লিক। শত্রুর দমনে যে কোনও পর্যায়ে যেতে পারত পুলিস অফিসার শুভঙ্কর। তাঁকে সবাই চিনত ভয়ঙ্কর সান্যাল নামে। তবে এবার আর পুলিস অফিসার নয়, এবার তিনি সৎ উকিলের চরিত্রে।

আরও পড়ুন: Partha Chatterjee, SSC Scam: পার্থ-অর্পিতার যখের ধন! সোশ্যাল মিডিয়া ভরে মিমে, প্রতিবাদে তারকারা

এই গল্পটা একজন সত্যবাদী নিষ্টাবান উকিল শুভঙ্কর স্যানাল এর জীবন নিয়ে! যে কোনদিন মিথ্যা বা অসৎ কোন কাজ কে মেনে নেননি! কিন্তু জীবনের শেষ পর্যায়ে এসে এলোমেলো হয়ে যায় তাঁর জীবন! এক কেসে তাঁর মক্কেল টাকার জন্য অনৈতিক ভাবে কেস তুলে নেয়, এই কষ্টে অবসর নেন শুভঙ্কর! অবসর জীবনে তাঁর স্ত্রী তাঁদের একমাত্র পুত্র এবং পুত্রবধু ও নাতির প্রতীক্ষায় এক সময়ে নিজেকে শেষ করে দেন! ভেঙ্গে পড়েন শুভঙ্কর বাবু! কিন্ত আবার তাঁকে জাগিয়ে তোলে পাশের বাড়ির এক বৃদ্ধের ওপর বাড়ি বিক্রির ষড়যন্ত্র জড়িত এক সন্তানের অন্যায়ের বিরুদ্ধে আবারও গর্জে উঠলেন সেই হারানো শুভঙ্কর সান্যাল।

আরও পড়ুন: Shah Rukh Khan-Alia Bhatt: শাহরুখকে ম্যানিকিয়র করে দেবেন আলিয়া! তাই?

আরও পড়ুন: Tapsee Pannu: অতীতে ফিরে বর্তমান বদলানোর চেষ্টা তাপসীর

রঞ্জিত মল্লিকের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, লাবনী সরকার, ফাল্গুনী চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More