Home> বিনোদন
Advertisement

বন্ধ হচ্ছে ধারাবাহিক 'রাণী রাসমণি'! ওই সময়ই দেখতে পাবেন দেবশ্রীর 'সর্বজয়া'?

মন খারাপ দিতিপ্রিয়ার। অন্যদিকে 'সর্বজয়া'-র প্রোমো প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে দেবশ্রী রায়

বন্ধ হচ্ছে ধারাবাহিক 'রাণী রাসমণি'! ওই সময়ই দেখতে পাবেন দেবশ্রীর 'সর্বজয়া'?

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন ধরেই সিরিয়াল প্রেমীদের মন খারাপ। বন্ধ হতে চলেছে তাঁদের প্রিয় ধারাবাহিক। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্য়তম রাণী রাসমণি। দর্শকদের ভালবাসায় এই ধারাবাহিক দীর্ঘদিন ধরে TRP-র নিরিখে এক নম্বরে ছিল, প্রতিনিয়ত দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যার্থ হয় নি এই ধারাবাহিক। সব কিছু দিয়ে দীর্ঘদিন ধরে দর্শকের মনোরঞ্জন করে আসছে এই ধারাবাহিক। বয়সের তুলনায় প্রায় তিনগুণ বড় এক শক্তিশালী নারীর ভূমিকায় অভিনয় করলেও তা দর্শকের কাছে বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে। সদ্য প্রকাশিত এক প্রোমো দেখে অন্তত বলাই যায় রানিমার জীবন পর্দায় এবার ইতি টানতে চলেছে। 

আরও পড়ুন:'দিদাকে উৎসর্গ করলাম', অর্জুন কাপুরের নতুন ছবি এল OTTতে

 

সর্বত্যাগী হয়েছে রাণীমা। ইতিহাস অনুযায়ী রাণীমার জীবনাবসানের সময় এসে গিয়েছে। প্রোমোতেও দেখা যাচ্ছে রাণীমাকে মা ভবতারিণী বলছেন তাঁর জীবনকাল শেষ হয়ে আসছে, তাই রাণীমাকে নিজের কাছে আসার নির্দেশ দিচ্ছেন তিনি। প্রোমো প্রকাশের পর জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিশ্চিত করেছেন এই খবর। তিনি বলেন রাণীমার জার্নি এখানেই শেষ। তবে ধারাবাহিক চলবে কিনা তা নিয়ে মন্তব্য করতে নারাজ। যদিও স্বাভাবিকভাবেই রাণীমাকে ঘিরে যখন গল্প তখন রাণীমা ছাড়া এ ধারাবাহিক দর্শকের কাছে গ্রহণযোগ্য হবে বলে মনে করছেন না কেউই। কয়েক বছরের পথ চলা এবার শেষ হতে চলেছে বলেই খবর। স্বাভাবিকভাবেই মন খারাপ দিতিপ্রিয়া (Ditipriya Roy) র। একইদিনে প্রকাশ্যে এল 'সর্বজয়া' ধারাবাহিকের প্রোমো। যে ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দার ফিরছেন দেবশ্রী রায়। মনে করা হচ্ছে লকডাউনের শেষের দিকেই শুরু হয়ে যাবে রাণী রাসমণি, শুরু হবে সর্বজয়ার এপিসোড। এই বিষয়ে যদিও চ্যানেলের তরফ থেকে জানানো হয় নি। 

 

অন্যদিকে 'সর্বজয়া' র প্রোমো প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া। একদল প্রোমো দেখে বলছে 'সর্বজয়া' আসলে শ্রীময়ীর ছোট বোন, অন্যদিকে কেউ বলছেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা গল্পই নতুন মোড়কে নিয়ে আসছেন স্নেহাশিষ চক্রবর্তী। দেবশ্রী রায়কে পর্দায় ফিরে পেয়ে খুশি একদল সিরিয়াল প্রেমীরা, অন্যদিকে অনেকে আবার প্রশ্ন তুলছেন রাজনীতিতে হেরে অভিনয় জগতে ফিরেছেন দেবশ্রী (Debashree Roy), মুখে চোখে ছাপ পড়ে গিয়েছে, ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা। অনেকে অবশ্য ধৈর্য ধরার অবেদন জানিয়েছেন, সিরিয়াল না দেখে কোনও মন্তব্য করা ঠিক না, এমন প্রশ্নও উঠে এসেছে। যদিও এই ধারাবাহিকে দেবশ্রীর নাচ দেখে খুশি সকলে। আশা করা যায় এই ধারাবাহিকও দর্শকের মন জয় করবে।

Read More