Home> বিনোদন
Advertisement

একসঙ্গেই ‘জাগ্গা জাসুস’ ছবির প্রোমোশন করবেন ক্যাট-রণবীর

দুজনের সেউই প্রেম, সম্পর্ক, ব্রেক-আপের প্রসঙ্গে মুখ না খুললেও বলিউডের সবাই জানে ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুরের সম্পর্কের কথা। তাঁদের ব্রেকআপও হয়ে গিয়েছে। কিন্তু তা তো ব্যক্তিগত জীবন। প্রফেশনাল লাইফে কিংবা কাজের জায়গায়া মোটেই তার কোনও প্রভাব পড়তে দেননি ক্যাটরিনা কাইফ কিংবা রণবীর কাপুর কেউই। ফলস্বরূপ একসঙ্গেই অনুরাগ বাসুর পরিচালিত ছবি জাগ্গা জাসুস ছবির সমস্ত কিছুতে হাজির থাকছেন।

একসঙ্গেই ‘জাগ্গা জাসুস’ ছবির প্রোমোশন করবেন ক্যাট-রণবীর

ওয়েব ডেস্ক: দুজনের সেউই প্রেম, সম্পর্ক, ব্রেক-আপের প্রসঙ্গে মুখ না খুললেও বলিউডের সবাই জানে ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুরের সম্পর্কের কথা। তাঁদের ব্রেকআপও হয়ে গিয়েছে। কিন্তু তা তো ব্যক্তিগত জীবন। প্রফেশনাল লাইফে কিংবা কাজের জায়গায়া মোটেই তার কোনও প্রভাব পড়তে দেননি ক্যাটরিনা কাইফ কিংবা রণবীর কাপুর কেউই। ফলস্বরূপ একসঙ্গেই অনুরাগ বাসুর পরিচালিত ছবি জাগ্গা জাসুস ছবির সমস্ত কিছুতে হাজির থাকছেন।

ক্যাট-রণবীরের ব্রেক আপ জাগ্গা জাসুস ছবিতে পড়ার ভয় অনেকেই পেয়েছিলেন। কিন্তু সূত্রের খবর যে, ছবির প্রোমোশন একসঙ্গে কতবেন বলে জানিয়েছেন ক্যাট-রণবীর উভয়ই। তাহলে, ভক্তদের খুশি করতে আবার হাজির হচ্ছেন আজব প্রেম কি গজব কাহানি জুটি।

Read More