Home> বিনোদন
Advertisement

Ramaya Krishnan: বিবাহিত পরিচালকের সঙ্গে তুমুল প্রেম রামায়ার, অন্তঃসত্ত্বা পর্দার 'শিবগামী'র কঠোর সিদ্ধান্ত...

Ramaya Krishnan: শোনা যায়, একটা সময় দক্ষিণের নির্মাতা কে এস রবিকুমারের সঙ্গে প্রেমের সম্পর্ক ও অন্তঃস্বত্তা হওয়ার ঘটনায় বেশ আলোচনায় উঠে এসেছিল রামায়ার নাম। সেই সময় সন্তানকে অস্বীকার করেন সেই পরিচালক। এরপরেই কঠোর সিদ্ধান্ত নিতে হয় অভিনেত্রীকে। 

Ramaya Krishnan: বিবাহিত পরিচালকের সঙ্গে তুমুল প্রেম রামায়ার, অন্তঃসত্ত্বা পর্দার 'শিবগামী'র কঠোর সিদ্ধান্ত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রামায়া কৃষ্ণান(Ramaya Krishnan)।  দক্ষিণের এই অভিনেত্রী চার দশকের বেশি সময় ধরে কাজ করছেন। নিজের কেরিয়ারে প্রায় ২৬০টি সিনেমা করে ফেলেছেন তিনি। এমনকী বলিউডেও পা রেখেছেন রামায়া কৃষ্ণান যশ চোপড়রা ‘পরম্পরা’ চলচ্চিত্রেও কাজ করেছেন। এরপর সুভাষ ঘাইয়ের ‘খলনায়ক’, মহেশ ভাটের ‘চাহাত’’ এবং ডেভিড ধাওয়ানেক ‘বানারসি বাবু’, ‘বাড়ে মিঞা ছোটে মিঞা’তে অভিনয় করেছেন তিনি। এসএস রাজমৌলির বাহুবলী’তে তাঁর অভিনীত চরিত্র শিবগামী ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল। তবে রামায়া কৃষ্ণান শুধু তাঁর কাজ নয়, তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিস্তর আলোচনায় ছিলেন।

আরও পড়ুন- Ritabhari Chakraborty| Deepika Padukone: ঋতাভরীকে একগুচ্ছ উপহার দীপিকার, কীভাবে হল তাঁদের বন্ধুত্ব?

শোনা যায়, একটা সময় দক্ষিণের নির্মাতা কে এস রবিকুমারের সঙ্গে প্রেমের সম্পর্ক ও অন্তঃস্বত্তা হওয়ার ঘটনায় বেশ আলোচনায় উঠে এসেছিল রামায়ার নাম। দক্ষিণী পরিচালক কে এস রবিকুমারের সঙ্গে তাঁর সম্পর্ক গোপন ছিল না। সকলেই জানতেন তাঁদের প্রেমের কথা। কে এসের অনেক সিনেমাতেই কাজ করেন রামায়া। আর সেই পরিচয় একসময় প্রেমে পরিনত হয়। 

বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়ে পড়েন রামায়া।তবে পরিচালক রবিকুমার ছিলেন বিবাহিত। শোনা যায়, রবিকুমারের সঙ্গে রামায়ার সম্পর্ক অনেক গভীর হয়ে যায়। একসময় অন্তঃস্বত্তা হয়ে পড়েন অভিনেত্রী। ওদিকে রবিকুমারের স্ত্রী এই খবর শুনে অভিনেত্রীকে হুমকি দিতে থাকেন। সন্তানের জন্ম ও তাঁর পরিচয় নিতে অস্বীকারও করেন পরিচালক। 

আরও পড়ুন- Lok Sabha Election 2024: হুগলিতে রচনা, যাদবপুরে সায়নী, বহরমপুরে ইউসুফ পাঠান, TMC প্রার্থী তালিকায় তারকা চমক...

সম্পর্কের ক্রমশ অবনতিতে একপর্যায়ে এসে গর্ভপাতের সিদ্ধান্ত নেন রামায়া। আর সেজন্য কে এস রবিকুমারের থেকে ৭৫ লক্ষ টাকাও ক্ষতিপূরণ চান অভিনেত্রী।পরবর্তীতে ২০০৩ সালে পরিচালক কৃষ্ণা বামসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বর্তমানে দক্ষিণী চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন রামায়। তাকে সর্বশেষ দেখা গেছে রজনীকান্তের সঙ্গে ‘জেলার’ চলচ্চিত্রে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More