Home> বিনোদন
Advertisement

অশ্লীল পোস্টার বিতর্কে শ্রীদেবীর আইনি নোটিসের জবাব দিলেন রামু

নিজের আগামী ছবির নাম সাবিত্রী থেকে বদলে করেছিলেন পরিচালক রাম গোপাল ভার্মা। ছবির পোস্টার অশ্লীল হওয়ায় রাম গোপাল ভার্মার বিরুদ্ধে আইনি নোটিস পাঠিয়েছিলেন শ্রীদেবী। তাঁর বক্তব্য ছিল রামু ছবির নাম বদলে দর্শকদের বোঝাতে চেয়েছেন ছবির কাহিনি শ্রীদেবীকে নিয়ে। যদিও, রামুর জবাব ছবির সঙ্গে শ্রীদেবীর কোনও সম্পর্ক নেই।

অশ্লীল পোস্টার বিতর্কে শ্রীদেবীর আইনি নোটিসের জবাব দিলেন রামু

ওয়েব ডেস্ক: নিজের আগামী ছবির নাম সাবিত্রী থেকে বদলে করেছিলেন পরিচালক রাম গোপাল ভার্মা। ছবির পোস্টার অশ্লীল হওয়ায় রাম গোপাল ভার্মার বিরুদ্ধে আইনি নোটিস পাঠিয়েছিলেন শ্রীদেবী। তাঁর বক্তব্য ছিল রামু ছবির নাম বদলে দর্শকদের বোঝাতে চেয়েছেন ছবির কাহিনি শ্রীদেবীকে নিয়ে। যদিও, রামুর জবাব ছবির সঙ্গে শ্রীদেবীর কোনও সম্পর্ক নেই।

fallbacks

শ্রীদেবীর আইনি নোটিসের জবাবে রামু বলেছেন, "কলেজে পড়ার সময় আমার শ্রীদেবীর প্রতি যা অনুভূতি ছিল তা নিয়ে এই ছবির কাহিনি। একজন ১৫ বছরের ছেলের তার থেকে বয়সে অনেক বড় শিক্ষিকার ওপর ক্রাশের গল্পো বলা হয়েছে এই ছবিতে। আমি অনেকবার মিডিয়ার সামনে শ্রীদেবীর ভক্ত হওয়ার কথা বলেছি। বিশেষ করে গত ৫ বছরে। কিন্তু এই ছবি শিক্ষিকা ও ছাত্রের গল্পো। এখানে কোনও পরিচালক বা অভিনেত্রী নেই। এমনকী, এই ছবিতে বয়সের যে পার্থক্য দেখানো হয়েছে, আমার আর শ্রীদেবীর ক্ষেত্রে সেটাও প্রযোজ্য নয়। ছবির টাইটেল ঠিক করেছে অন্ধ্রপ্রদেশ ফিল্ম চেম্বার। তার থেকেও বড় কথা গত দুই দশকে অন্তত ৩ বার শ্রীদেবী নামের ছবি মুক্তি পেয়েছে। ফিল্ম চেম্বার এর মধ্যেই আইনি নোটিসের উত্তর দিয়েছে। শ্রীদেবীকে আমি সবসময় পছন্দ করেছি। ওর এরকম প্রতিক্রিয়ায় আমি আহত হয়েছি। তবে ছবির নাম আমি বদলাবো না। নিজের আইনি অধিকারে আমি ছবির নাম দিয়েছি। কোনও নামের ওপর কারও কপিরাইট থাকতে পারে না।"  

 

 

Read More