Home> বিনোদন
Advertisement

তৈমুর ও ইব্রাহিম, দুই দাদার হাতে রাখি বাঁধল ছোট্ট ইনায়া

তৈমুরের চোখের কাছে আঙুল নিয়ে গিয়ে কী যেন একটা করার চেষ্টায় ছিল সোহা কন্যা।

তৈমুর ও ইব্রাহিম, দুই দাদার হাতে রাখি বাঁধল ছোট্ট ইনায়া

নিজস্ব প্রতিবেদন : দিনটা যে রাখি বন্ধন। আর এই রাখি উৎসব প্রত্যেক বছরই ছোটে নবাব সইফ আলি খানের বাড়িত পালিত হয়। সেই ছোট থেকে প্রত্যেক বছর সইফের হাতে রাখি পরান বোন সোহা আলি খান। এবছরও তার অন্যথা হল না। তবে এবছর সইফের বাড়ির রাখি উৎসব ছিল কিছুটা স্পেশাল। কারণ এবার সইফের বাড়িতে রাখি পরার লোক সইফ একা নয়, রয়েছে আরও একজন। থুরি আর ইনি হলেন ছোট্ট নবাব তৈমুর আলি খান। বোন ইনায়ার হাত থেকে রাখি পরল তৈমুরও। আর সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন সোহা আলি খান নিজেই। রাখি পরানোর পর বেশকিছুক্ষণ দাদা তৈমুরের সঙ্গে খেলতেও দেখা গেল ইনায়াকে। তৈমুরের চোখের কাছে আঙুল নিয়ে গিয়ে কী যেন একটা করার চেষ্টায় ছিল সোহা কন্যা।

আরও পড়ুন-পুজো দিতে গিয়েছেন, ছবি তুলতেই রেগে গেলেন সইফ কন্যা সারা!

 

Stronger together! #rakshabandhan

A post shared by Soha (@sakpataudi) on

 

 

তবে শুধু তৈমুর নয়, বড় ভাই ইব্রাহিম আলি খানকেও রাখি পরল ইনায়া। রাখি উৎসব শেষে এদিন সইফের বাড়িতে এক ফ্রেমে দেখা গেল সইফ, সোহা, ইব্রাহিম, ইনায়া, সারা ও তৈমুরকে। ইব্রাহিমকে রাখি পরানোর পরই ভাইকে নিয়েই সারা সোজা গিয়ে হাজির হয়েছিলেন বাবা সইফ আলি খানের বাড়িতে। সেখানেও ছিল রাখি পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠান।

আরও পড়ুন-আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত কাপুর পরিবারের

 

 

A post shared by Soha (@sakpataudi) on

 

 

A post shared by Soha (@sakpataudi) on

রাখি পূর্ণিমা উপলক্ষ্যে রবিবার সকাল সকাল পুজো দিয়ে ভাই ইব্রাহিমের হাতে রাখি পরিয়েছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সারা। ভাইকে রাখি পরানোর ছবি পোস্ট করে সারা লেখেন,  '' আমি প্রতিজ্ঞা করছি সবসময় আমি তোর দেখভাল করব, তোর পাশে থাকব (এমনকি যখন তুই আমাকে চাইবি না তখনও) আর আমিও আশা করছি তুই এভাবেই আমার উপর চিরকাল খবরদারি চালিয়ে যাবি (কারণ তুই আমার থেকে অনেকক্ষেত্রেই বেশি স্মার্ট)  আর আমি জানি, তুই সবসময়ই আমার পাশে থাকবি।''

আরও পড়ুন- ভাইয়ের হাতে রাখি বাঁধলেন প্রিয়াঙ্কা চোপড়া, কী লিখলেন জানেন?

fallbacks

আরও পড়ুন-কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েও সমালোচিত প্রিয়া

Read More