Home> বিনোদন
Advertisement

Rakhi Sawant: প্রেগন্যান্ট ছিলেন রাখি সাওয়ান্ত, গর্ভেই মৃত সন্তান?

Rakhi Sawant: বিগ বস মারাঠীতে কী এমন হয়েছিল, তা নিয়েও জল্পনা শুরু হয়। বুধবার সামনে এল নয়া তথ্য। অন্তঃসত্ত্বা ছিলেন রাখি, বিগ বস মারাঠীতে মা হওয়ার খবর ঘোষণা করার পরিকল্পনাও ছিল। কিন্তু এর মাঝেই ঘটে দুর্ঘটনা। এই ঘটনা কি আদৌ সত্যি? 

Rakhi Sawant: প্রেগন্যান্ট ছিলেন রাখি সাওয়ান্ত, গর্ভেই মৃত সন্তান?

Rakhi Sawant, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে কেন্দ্র করে বিগত কয়েকদিনই খবরের শিরোনামে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। বিগত দেড় বছর ধরে তিনি আদিল দুরানির সঙ্গে সম্পর্কে রয়েছেন। এমনকী গত বছর মে মাসে নিকাহও করেন তিনি। কিন্তু সম্প্রতি সেই বিয়ের ছবি সামনে আসতেই হঠাৎ বেঁকে বসেন তাঁর স্বামী আদিল। বিয়ের কথা স্বীকার করতে চান না তিনি। এরপরই আচমকা ভোল বদল। আদিল সকলের সামনেই স্বীকার করেন নেন যে, রাখিকে বিয়ে করেছেন তিনি।

আরও পড়ুন- Anirban Chakraborty on Sujan Dasgupta Demise: 'প্রায়ই কথা হত, মঙ্গলবার বাড়িতে নিমন্ত্রণও করেছিলেন...' স্রষ্টার মৃত্যুতে বাকরুদ্ধ একেনবাবু অনির্বাণ

বিয়ের সার্টিফিকেট সামনে আসতেই জানা যায় যে, নিকাহর সময় নিয়ম মেনে ধর্মান্তরিত হয়েছেন তিনি। তাঁর নাম এখন রাখি সাওয়ান্ত ফতিমা। বিয়ের ছবি সামনে আসার পরেই বিয়ে প্রসঙ্গে মিডিয়ার কাছে মুখ খুলেছেন রাখি। তিনি বলেন, ‘আদিল খানই তাঁরে বিয়ের খবর বাইরে বলতে বারণ করেছিলেন। তাঁদের নিকাহ ও কোর্ট ম্যারেজ দুটোই হয়ে গেছে। আদিলের কথাতেই বিয়ের খবর চেপে রেখেছিলেন রাখি। কারণ আদিলের মনে হয়, রাখির সঙ্গে তাঁর বিয়ের খবর চাউর হলে আদিলের বোনের বিয়েতে সমস্যা হতে পারে। রাখি আরও বলেন যে, তিনি যখন বিগ বস মারাঠীতে গিয়েছিলেন তখন অনেক কিছু ঘটে গেছে। যখন সময় হবে, তখন তিনি ঐ বিষয়ে কথা বলবেন। তবে এই সময় নিজের বিয়ে বাঁচাতে ব্যস্ত তিনি। তবে তিনি খুশি যে সবাই জেনেছে যে তিনি আদিলের স্ত্রী।’

আরও পড়ুন- Sreelekha Mitra: 'আমাকে নিয়ে এতটা নোংরামি করবেন না প্লিজ, আমার মেয়ের বয়স ১৭!'

এর মাঝেই শোনা যায় যে, মা হতে চলেছেন রাখি। সত্যিই কি মা হতে চলেছেন অভিনেত্রী? সম্প্রতি এএনআই-কে তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে এই খবর অস্বীকারও করেননি রাখি। সেখান থেকেই শুরু হয়েছিল নতুন জল্পনা। পাশাপাশি বিগ বস মারাঠীতে কী এমন হয়েছিল, তা নিয়েও জল্পনা শুরু হয়। বুধবার সামনে এল নয়া তথ্য। জানা যায় যে, অন্তঃসত্ত্বা ছিলেন রাখি, বিগ বস মারাঠীতে মা হওয়ার খবর ঘোষণা করার পরিকল্পনাও ছিল। কিন্তু এর মাঝেই ঘটে দুর্ঘটনা। গর্ভপাত হয় রাখির। মিরক্যারেজের সেই ঘটনায় ভেঙে পড়েছিলেন রাখি। অভিনেত্রী তাঁর ঘনিষ্ঠের কাছে আক্ষেপ করেন যে, তাঁর মা হওয়ার ঘটনা ও গর্ভপাতের ঘটনাকে অনেকেই মজা ভেবেছিলেন কিন্তু এটি সত্যিই ঘটেছিল। যদিও রাখি সে কথা প্রকাশ্যে আনেননি। এই ঘটনার সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় রাখি ও তাঁর স্বামী আদিল দাবি করেন যে, এই ঘটনা মোটেও সত্যি নয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More