Home> বিনোদন
Advertisement

Rakhi Sawant Husband Arrested: পুলিসের দ্বারস্থ রাখি! গ্রেফতার অভিনেত্রীর স্বামী আদিল খান দুরানি...

Rakhi Sawant Husband Arrested: রাখির দাবি, 'সবসময় বলত, বিয়ের কথা প্রকাশ্যে এলেই ও আমায় ডিভোর্স দিয়ে দেব। বলত, ওর পরিবার বলিউডের মেয়েকে বউ হিসাবে মেনে নেবে না, আমার জন্য ওর বোনের বিয়ে হবে না। কিন্তু ওর পরিবার এরকম নয়, ওরা খুবই ভালো। আমায় মেনেও নিয়েছে'। 

Rakhi Sawant Husband Arrested: পুলিসের দ্বারস্থ রাখি! গ্রেফতার অভিনেত্রীর স্বামী আদিল খান দুরানি...

Rakhi Sawant, Adil Khan Durrani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জানুয়ারিতেই প্রকাশ্যে এসেছিল রাখি সাওয়ান্ত ও আদিল খান দুরানির বিয়ের খবর। প্রথমে সেই বিয়ের কথা অস্বীকারও করেছিলেন আদিল। কিন্তু পরে সলমানের খানের কথা মেনেই বিয়ের কথা মেনে নেন আদিল। গত রবিবার প্রকাশ্যে আসে অন্য তথ্য। জানা যায় যে, রাখিকে ছেড়ে অন্য মহিলার প্রেমে পড়েছেন আদিল। সোমবার মিডিয়ার সামনে এসে নিজের ক্ষোভ উজার করে দেন রাখি। তবে শুধু মিডিয়ার কাছেই নয়, সোমবার রাতে ওশিয়ারা পুলিস স্টেশনে আদিলের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার সকালে গ্রেফতার করা হয় রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানিকে। সেই সময় রাখির বাড়িতেই উপস্থিত ছিলেন আদিল, সেখানেই পুলিস তাঁকে গ্রেফতার করে।

আরও পড়ুন- Nora Fatehi Net Worth: ১০ কোটির বাড়ি, ৫ কোটির ভ্যানিটি ভ্যান, নোরার সম্পত্তির পরিমাণ জেনে চমকে যাবেন...

সোমবার আদিলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন রাখি সাওয়ান্ত। অভিনেত্রী বলেন, ‘আমি একবছর ধরে অনেক কিছু সহ্য করেছি। আদিল কিছুতেই বিয়ের কথা প্রকাশ্যে আনতে চাইত না। আমি দুবাইয়ে বাড়ি নিয়েছি, ওকে পার্টনার করে আমার অ্যাকাডেমি শুরু করেছি। ওর কথা মতো আমার পোশাক বদলেছি আমি। কখনও নিজের ইগোকে সম্পর্কের মাঝে আসতে দিইনি। কিন্তু ও ওর ইগো ছাড়তে পারেনি। সবসময় বলত, বিয়ের কথা প্রকাশ্যে এলেই ও আমায় ডিভোর্স দিয়ে দেব। বলত, ওর পরিবার বলিউডের মেয়েকে বউ হিসাবে মেনে নেবে না, আমার জন্য ওর বোনের বিয়ে হবে না। কিন্তু ওর পরিবার এরকম নয়, ওরা খুবই ভালো। আমায় মেনেও নিয়েছে। কিন্তু আদিল আমার সঙ্গে বিয়ের পরও প্রাক্তনের সঙ্গে যোগাযোগ রেখেছে। তাঁকে বলেইনি যে, আমার সঙ্গে ওর বিয়ে হয়ে গেছে। পরে সে সব জানতে পেরে সরে গেছে। এরপর আমি বিগ বস মারাঠীর অফার পাই। অ্যাকাডেমির দায়িত্ব দিয়ে যাই আদিলের হাতে।’

আরও পড়ুন- Akshay Kumar: ভিডিও শেয়ার করে বিপাকে অক্ষয় কুমার, মুখে কুলুপ খিলাড়ির

রাখি অভিযোগের সুরে বলেন, ‘বিগ বস থেকে এসে দেখি, আমার মা হাসপাতালে। তখন ওর বন্ধুরাই আমায় দেখায় যে, নতুন একজনের সঙ্গে সম্পর্ক শুরু হয়েছে আদিলের। কোরানে হাত রেখে তখন আদিল আমায় বলে, ওর সঙ্গে দেখা করবে না। কিন্তু কথা রাখেনি, দেখা করে। কোরান ছুঁয়ে মিথ্যে প্রতিশ্রুতি করে। ঐ মেয়েটার কথায় আমাকে প্রায়ই মারধর করত। একদিন আমি নামাজ পড়ছিলাম, তার মধ্যেই ঐ মেয়েটির ফোন আসে আর আমায় মারধর করতে শুরু করে নামাজের মাঝেই। আমার তলপেটে অপারেশন হয়েছে চার মাস আগে, সেখানেও লাথি মারে। আমায় বলত, মুখ বন্ধ রাখলে তবেই আমার সঙ্গে থাকবে। বারবার বলত, তোমার কথা কেউ বিশ্বাস করবে না। তোমার তো বছর বছর বর পরিবর্তন হয়, লোকে এমনই বলবে। সবাই বলবে, তুমি নাটক করছ।’

আরও পড়ুন- Rakhi Sawant Separation: ‘আমার মাকে মেরে ফেলল আদিল’, বিস্ফোরক অভিযোগ রাখির

অভিনেত্রী আরও বলেন, ‘আদিল যখন মাইসোর থেকে আসে, ওর কাছে কিছু ছিল না। আমি ওকে বলিউডের সঙ্গে পরিচয় করাই। ওকে ব্যবসায়ী বানাই। বিগ বস মারাঠীতে যাওয়ার আগে ওকে ১০ লক্ষ টাকা দিয়ে যাই মায়ের চিকিৎসার জন্য। কিন্তু সময়ে মাকে চিকিৎসা করায়নি। গতকাল আমার বাড়ি ছেড়ে যাওয়ার সময় আমার ৫ লক্ষ টাকা ও আমার মায়ের কিছু গয়না নিয়ে চলে গেছে। এই এক বছরে প্রায় দেড় কোটি টাকা আমার থেকে নিয়েছে আদিল। আমার টাকায় ঐ মেয়েটাকে ছবির নায়িকাও বানিয়ে নেয়। আমি এসে ছবি থেকে ঐ মেয়েটাকে বাদ দিই। ঐ মেয়েটা বারবার চাপ দিত যে আমায় যেন আদিল ছেড়ে দেয়। আমি ওর পা ধরে বলতাম, যেও না। কিন্তু শোনেনি। প্রথম প্রথম আমায় বলত, ও অভিনেতা হতে চায় না। তারপর হঠাৎই বলে ও অভিনেতাই হতে চায়। আমি ভেবেছিলাম বিয়ে করে আমি শুধু সালোয়ার পরব আর অ্যাকাডেমি চালাব। আমার কপালে নেই এই সুখ। তাও আমি ক্ষমা করে দিলাম আদিলকে। আদিল তুমি ভগবানের থেকে বড় নও। তোমার সত্যি কথাগুলো যদি আমি সব মিডিয়াকে বলে দিই, তাহলে তুমি আর মুম্বইয়ে থাকতে পারবে না। তাই সাবধান।’ রাখির পাশে দাঁড়িয়েছেন তাঁর দাদা। মিডিয়ার কাছে তাঁর আর্জি, 'রাখির মানসিক স্থিতাবস্থা ঠিক নেই। প্লিজ ওর পাশে থাকবেন।' এরপর সোমবার একসঙ্গে একটি হোটেলে তাঁদের একসঙ্গে ডিনার করতেও দেখা গেছে। তখনই রাখি বলেন, এটাই হয়তো তাঁদের একসঙ্গে শেষ ডিনার এবং এরপরেই পুলিসে আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন রাখি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More