Home> বিনোদন
Advertisement

Rakhi Sawant: অস্ত্রোপচারের পর মা হওয়ার ক্ষমতা হারান রাখি, খবর পেয়ে ভেঙে পড়েন অভিনেত্রী...

Rakhi Sawant: সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর জীবনের ট্র্যাজেডি তুলে ধরেছেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, ‘আমাকে বলা হয়, আমি আর মা হতে পারব না। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা আমাকে এই খবর জানান'। এই খবর পেয়ে দুঃখে ভেঙে পড়েন অভিনেত্রী। 

Rakhi Sawant: অস্ত্রোপচারের পর মা হওয়ার ক্ষমতা হারান রাখি, খবর পেয়ে ভেঙে পড়েন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। ব্যাক্তিগত জীবনের কারণে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। কয়েক মাস আগে তার জরায়ুতে টিউমার ধরা পড়ে। হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করান অভিনেত্রী। এবার রাখি জানালেন, সেই অস্ত্রেপচারের ফলে আর কোনওদিন মা হতে পারবেন না রাখি। এই খবর শোনা মাত্রই মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

আরও পড়ুন- Gold Price Hike: একলাফে বেড়ে গেল অনেকটা দাম, সোনা কিনতে গেলেই মাথায় হাত...

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর জীবনের ট্র্যাজেডি তুলে ধরেছেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, ‘আমাকে বলা হয়, আমি আর মা হতে পারব না। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা আমাকে এই খবর জানান। এ খবর শুনে মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। কষ্ট দিলেও তা আমাকে গ্রহণ করতে হবে। আমাকে বাঁচতে হবে’।

কী করে এই ঘটনা ঘটল। রাখি সাওয়ান্ত জানান, “আমি অসুস্থ হওয়ার পর প্রথমে ডাক্তাররা বললেন, ‘আমার হার্ট অ্যাটাক হয়েছে।’ নানারকম ওষুধপত্র দিলেন। এরপর সারা শরীর পরীক্ষা করলেন। রিপোর্ট আসার পর দেখা যায়, আমার জরায়ুতে বিশাল একটি টিউমার। ডাক্তারদের ভাষ্য অনুযায়ী, টিউমারের সাইজ ১০ সেন্টিমিটার। এটা দেখে সবাই হতবাক।” অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের মাধ্যমে রাখির জরায়ু কেটে ফেলা হয়েছে। রাখি জানান যে তাঁর চিকিৎসার সব খরচ বহন করেছেন সলমান খান।

আরও পড়ুন- Anant Ambani-Radhika Merchant's Haldi: অনন্ত-রাধিকার গায়ে হলুদ! কয়েকহাজার টগর আর ৯০ গাঁদা দিয়ে তৈরি হল কনের পোশাক-গয়না...

রাখির অসুস্থতার খবর মিডিয়াকে জানান রাখির প্রাক্তন স্বামী রীতেশ। সম্প্রতি তাঁর আরেক প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় অভিনেত্রীকে গ্রেফতারের পরোয়ানা জারি করেছিল আদালত। ওই সময়ে দুবাইয়ে ছিলেন রাখি। দুবাই থেকে ভারতে ফেরার কয়েক দিন পরই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী। সেই সময় আদিল দাবি করেছিলেন যে গ্রেফতারি এড়াতে অসুস্থতার নাটক করছেন রাখি। তবে অভিনেত্রীর অসুস্থতা যে সত্যি তা জানান রীতেশ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More