Home> বিনোদন
Advertisement

বরেলি কি বরফি, ফান্নে খানকে ছাপিয়ে গেল রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'

 একই দিনে মুক্তি প্রাপ্ত ববি দেওল, সানি দেওল অভিনীত ছবি 'ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে' ছবিটির ৪ দিনের বক্স অফিস কালেকশন মাত্র ৭.৩৫ কোটি টাকা।

বরেলি কি বরফি, ফান্নে খানকে ছাপিয়ে গেল রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'

নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে জোরদার ছক্কা হাঁকাচ্ছে রাজকুমার রাও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি 'স্ত্রী'। গত শুক্রবারই মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত এই সিনেমা, আর মাত্র ৪ দিনেই বক্স অফিসে এই ছবিটির ব্যবসার পরিমান সকলকে অবাক করে দিয়েছে। শুধুমাত্র সোমবার এই ছবিটির বক্স অফিস কালেকশন হল ৯.৭০ কোটি টাকা। সব মিলিয়ে এখনও পর্যন্ত বক্স অফিসে ছবিটি মোট আয় করেছে ৪১.৯৭ কোটি টাকা। অথচ ওই একই দিনে মুক্তি প্রাপ্ত ববি দেওল, সানি দেওল অভিনীত ছবি 'ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে' ছবিটির ৪ দিনের বক্স অফিস কালেকশন মাত্র ৭.৩৫ কোটি টাকা।

আরও পড়ুন-নাম জড়ালো পুলিসি ঝামেলায়, বিপাকে শানু

ফিল্ম সমালোচক, তরণ আজর্শ টুইটার হ্যান্ডেলে 'স্ত্রী'র বক্স অফিস কালেকশনের খতিয়ান দিয়েছেন, তরণ আদর্শের দেওয়া তথ্য অনুযায়ী...

শুক্রবার 'স্ত্রী'র বক্স অফিস কালেকশন -৬.৮৩ কোটি টাকা

শনিবার 'স্ত্রী'র বক্স অফিস কালেকশন- ১০.৮৭ কোটি টাকা

রবিবার 'স্ত্রী'র বক্স অফিস কালেকশন- ১৪.৫৭ কোটি টাকা

সোমবার 'স্ত্রী'র বক্স অফিস কালেকশন- ৯.১০ কোটি টাকা

তরণ আদর্শের কথায়, ''কিছুটা ভয়, আর তার সঙ্গে হাস্যরসের মোড়ক, বলা যেতে পারে ভয়ের সঙ্গে হাস্যরসের বিয়ে। এর ফলে সাফল্য পেয়েছে তিনটি ছবি, 'ভুল ভুলাইয়া' (২০০৭), 'গোলমাল এগেইন' (২০১৭), ও 'স্ত্রী' (২০১৮)। এটাই কি তবে নতুন ট্রেন্ড হতে চলেছে? ভবিষ্যতে আমরা কি আরো বেশি করে এধরনের সিনেমা দেখব?''

এদিকে শুধু এদেশেই নয় অস্ট্রেলিয়ার মাটিতেও বেশ ভালোই ছক্কা হাঁকাচ্ছে 'স্ত্রী'।  অস্ট্রলিয়ার বক্স অফিসে 'স্ত্রী'র ৪দিনের বক্স অফিস কালেকশন ইতিমধ্যেই 'বরেলি কি বরফি' ও 'ফান্নে খানের'র লাইফ টাইম কালেকশনকেও ছাপিয়ে গেছে। 

আরও পড়ুন-'বিগবস'-এ হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা!

ছবিটি বক্স অফিস কালেকশন আগামী দিনগুলিতে আরও বাড়বে বলেই মনে করছেন ফিল্ম সামলোচকরা।

আরও পড়ুন-জেল থেকে মুক্তি, তবুও বিদেশে আটকে অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী

 

Read More