Home> বিনোদন
Advertisement

জয়পুর বা মুম্বইতে নয়, বুধবার Rajkummar-Patralekhaa বিয়ে করছেন তাঁদের পছন্দের শহরে

১০ থেকে ১২ নভেম্বর তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান

জয়পুর বা মুম্বইতে নয়, বুধবার Rajkummar-Patralekhaa বিয়ে করছেন তাঁদের পছন্দের শহরে

নিজস্ব প্রতিবেদন: ১০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও পত্রলেখা (Patralekhaa)। ১০ থেকে ১২ নভেম্বর তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান। সাবেকি রীতিনীতি মেনে একেবারে ট্র্যাডিশনাল নিয়মে বিয়ে করবেন তাঁরা। আত্মীয় স্বজন ও খুব কাছের বন্ধুদেরই বিয়েতে আমন্ত্রন জানিয়েছেন তাঁরা। 

তবে কোথায় চার হাত এক হতে চলেছে তা নিয়ে ছিল নানা গুঞ্জন। কিছুদিন আগে শোনা গিয়েছিল রাজস্থানে বিয়ে করবেন রাজকুমার ও পত্রলেখা। গোলাপি শহর জয়পুরে (Jaipur) সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। এরপর শোনা যায় জয়পুরে নয়, মুম্বইয়ে ঘরোয়াভাবেই বিয়ে করবেন পত্রলেখা ও রাজকুমার। কিন্তু এই দুই জল্পনায় জল ঢেলে দিয়েছেন এই তারকা জুটি। তাঁদের পছন্দের শহর চন্ডীগড়ে বসছে রাজকুমার ও পত্রলেখার বিয়ের আসর। সেখানেই বুধবার এক হতে চলেছে চার হাত। মঙ্গলবারই শিলং থেকে চন্ডীগড়ে পৌঁছেছে পত্রলেখার পরিবার। রাজকুমারের পরিবার চন্ডীগড়ে (Chandigarh) এসেছেন বুধবার সকালে। তাঁদের খুব কাছের বন্ধুরাও হাজির হচ্ছেন একে একে। তবে বলিউড থেকে কোন কোন অভিনেতা আমন্ত্রণ পেয়েছেন তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: Sourav Ganguly: দাদার বোলিংয়ে ছক্কা হাঁকালেন উমা, প্রশংসা কুড়ালেন সৌরভের

গত আট বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। 'এসএসডি'(LSD),'সিটি লাইটস'(City Lights) ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। 'লাভ সেক্স অউর ধোকা' ছবির সেটেই প্রথমবার রাজকুমারের সঙ্গে পরিচয় হয়েছিল পত্রলেখার। অন্যদিকে রাজকুমার এক সাক্ষাৎকারে বলেছিলেন যে সেটে দেখার আগেই একটি বিজ্ঞাপনে পত্রলেখাকে দেখে পছন্দ হয়েছিল রাজকুমারের। তাঁকে সেটে দেখে বেশ মজাই পেয়েছিলেন তিনি। সেই শুটিং ফ্লোর থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। আট বছর পর সেই সম্পর্ককেই বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন এই দুই তারকা। বিয়ের প্ল্যানিং সম্পর্কে পত্রলেখার কাছে জানতে চাওয়া হলে অভিনেতা জানিয়েছিলেন গত ছয় বছর ধরেই বিয়ের পরিকল্পনা করছেন তাঁরা।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More