Home> বিনোদন
Advertisement

Pujo Release: পুজোর মরসুমে দেব-প্রসেনজিতের মুখোমুখি রজতাভ-অনিন্দ্য

ছবির মুখ্য অংশ শ্যুট করা হয়েছে কলকাতায়। কী নিয়ে ছবির গল্প?  যেহেতু থ্রিলার ছবিতে রহস্য জিইয়ে রাখা প্রধাণ কর্তব্য পরিচালকের তাই এই প্রশ্নের উত্তর দিতে নারাজ তিনি। ছবির বিষয়বস্তু নিয়ে মুখ খুলতে চাননি সৌভিক। পরিচালক জানিয়েছেন যে এটি একটি ভিন্ন ধরনের থ্রিলার যার মূল বিষয়বস্তু হল একের পর এক খুন। গল্পে দেখানো হয়েছে যে এই শহরে অনবরত মধ্য বয়স্ক মহিলারা খুন হতে থাকেন। 

Pujo Release: পুজোর মরসুমে দেব-প্রসেনজিতের মুখোমুখি রজতাভ-অনিন্দ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে মাত্র কয়েকটা দিন, আসছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। প্রতি বছরের মতো এবছরও পুজোয় মুক্তি পেতে চলেছে একগুচ্ছ ছবি। সেখানে যেমন রয়েছে প্রেমের ছবি, সম্পর্কের ছবি সেরকমই রয়েছে থ্রিলার। সেই তালিকায় নয়া নাম ‘বিজয়া দশমী’। ছবিটি পরিচালনা করছেন সৌভিক দে। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে রজতাভ দত্তকে। এটি মূলত একটি ক্রাইম থ্রিলার। ভিন্ন ধরনের এই ক্রাইম থ্রিলারে রজতাভ দত্ত ছাড়াও অভিনয় করেছেন আরিয়ান ভৌমিক, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, গুলসনারা খাতুন এবং অন্যান্য অভিনেতারা।

আরও পড়ুন: Nachiketa Chakraborty: এবার বড়পর্দায় কাহিনীকার নচিকেতা, মুখ্য চরিত্রে পরমব্রত-অপু বিশ্বাস

ছবির মুখ্য অংশ শ্যুট করা হয়েছে কলকাতায়। কী নিয়ে ছবির গল্প?  যেহেতু থ্রিলার ছবিতে রহস্য জিইয়ে রাখা প্রধাণ কর্তব্য পরিচালকের তাই এই প্রশ্নের উত্তর দিতে নারাজ তিনি। ছবির বিষয়বস্তু নিয়ে মুখ খুলতে চাননি সৌভিক। পরিচালক জানিয়েছেন যে এটি একটি ভিন্ন ধরনের থ্রিলার যার মূল বিষয়বস্তু হল একের পর এক খুন। গল্পে দেখানো হয়েছে যে এই শহরে অনবরত মধ্য বয়স্ক মহিলারা খুন হতে থাকেন। এমতাবস্থায় একজন ছেলে তাঁর মাকে মহালয়ার দিন হারিয়ে ফেলে। ট্রেনে যাতায়াতের সময়ই মায়ের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এরপরই শুরু হয় তাঁর খোঁজ। সেই খোঁজ করা থেকেই গল্পের কাহিনি শুরু। চিত্রনাট্যের পরতে পরতে রয়েছে রহস্য, রয়েছে অনেক টুইস্ট অ্যান্ড টার্ন।  

আরও পড়ুন: Independence Day 2022-Dev: এবার ‘বাঘা যতীন’ দেব, স্বাধীনতা দিবসে প্রকাশ্যে টিজার

সম্প্রতি প্রকাশিত হল এই ছবির পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে একটি লোকাল ট্রেন। সেখানে গেটে বসে আছেন দুই ব্যক্তি, যাঁদের পরনে লুঙ্গি ও ফেজ টুপি। তাঁদের দেখে মনে হয় তাঁর মুসলিম ধর্মাবলম্বী, সঙ্গে রয়েছে বেশ কিছু জিনিসপত্র। ট্রেনের মধ্যে রয়েছে অর্ধেক তৈরি একটি মাটির দুর্গা প্রতিমা। পোস্টারে দেখা যাচ্ছে একটি ছুরি ও পোস্টার জুড়ে রয়েছে রক্তের দাগ। দৃষ্টি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ক্রাইম থ্রিলারের সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক কুন্ডু ও সৈনিক ঘোষ। এই পুজোতেই মুক্তি পাবে ‘বিজয়া দশমী’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More