Home> বিনোদন
Advertisement

Naatu Naatu: অস্কার জিতেছেন, তো? রাজামৌলিদের হলে ঢুকতে দিতে হয়েছে মাথা পিছু ২০ লক্ষ!

এসএস রাজামৌলিকে নিজের, রাম চরণ, জুনিয়র এনটিআর এবং তাদের পরিবারের সদস্যদের জন্য টিকিট কিনতে হয়েছিল যাতে তারা অস্কার অনুষ্ঠানে যোগ দিতে পারে। RRR-এর নাটু নাটু সম্প্রতি সেরা মৌলিক গানের জন্য অস্কার জিতেছে। 

Naatu Naatu: অস্কার জিতেছেন, তো? রাজামৌলিদের হলে ঢুকতে দিতে হয়েছে মাথা পিছু ২০ লক্ষ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি প্রতিবেদন অনুসারে, শুধুমাত্র সুরকার এমএম কিরাভানি এবং গীতিকার চন্দ্র বোস অস্কার ২০২৩-এ অংশগ্রহণের জন্য বিনামূল্যে পাস পাওয়ার জন্য যোগ্য ছিলেন। জানা গিয়েছে এর কারণ তারা ১২ মার্চ (১৩ মার্চ ভারতে) লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত পুরস্কার অনুষ্ঠানের জন্য মনোনীত হয়েছিলেন। চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলি, অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর সহ আরআরআর দলের বাকি সদস্যরা এবং তাদের পরিবারকে অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য টিকিট কিনতে হয়েছিল।

RRR-এর নাটু নাটু সম্প্রতি সেরা মৌলিক গানের জন্য অস্কার জিতেছে। এসএস রাজামৌলি, রাম চরণ এবং জুনিয়র এনটিআর তাদের পরিবারের সঙ্গে ঐতিহাসিক এই মুহূর্তের সাক্ষী হতে মর্যাদাপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এখন জানা গিয়েছে যে রাজামৌলি নিজের জন্য এবং আরআরআর দলের বাকি সদস্যদের এবং তাদের পরিবারের সদস্যদের জন্য টিকিট কিনেছিলেন যাতে তারা অস্কারে অংশ নিতে পারে।

জানা গিয়েছে, অস্কার ২০২৩-এর একটি টিকিটের দাম ২৫,০০০ ডলার যা ভারতীয় মুদ্রায় প্রায় ২০.৬ লক্ষ টাকা। আরও জানা গিয়েছে, একাডেমি পুরস্কারের ক্রুদের মতে, শুধুমাত্র পুরস্কারপ্রাপ্তরা এবং তাদের পরিবারের সদস্যরা বিনামূল্যে পাস পাওয়ার জন্য যোগ্য ছিলেন। অন্য সবাইকে অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য টাকা দিয়ে টিকিট কিনতে হয়েছিল।

 

আরও পড়ুন: Dalljiet Kaur Wedding Photo: সাত পাকে বাঁধা পড়লেন শালিন ভানোটের প্রাক্তন, ছেলের হাত ধরে বিয়ের মন্ডপে দলজিৎ...

রাজামৌলি এবং অন্যদের অস্কারে বিনামূল্যে প্রবেশ করতে না দেওয়ায় অনেকে অবাক হয়ে যান। পাশাপাশি RRR দলকে হলের শেষ সারিতে বসতে দেওয়ার জন্য ভক্তদের একটি অংশ একাডেমি অ্যাওয়ার্ডের আয়োজকদের উপর বিরক্ত হয়েছিলেন। নাটু নাটুর অস্কার জয়ের পরে ব্যাপকভাবে প্রচার হওয়া ভিডিওগুলিতে দেখা গিয়েছে RRR-এর পরিচালক এসএস রাজামৌলি এবং তার দল হলের শেষ সারিতে বসেছিলেন। অন্যদিকে এমএম কিরাভানি এবং চন্দ্র বোস অন্যান্য অস্কার মনোনীতদের সঙ্গে সামনে বসেছিলেন। ভক্তরা কমেন্টে প্রশ্ন করেছেন, ‘কেন তারা পিছনে বসে ছিল"। অন্যদিকে একজন ভক্ত বলেন, ‘এটি লজ্জাজনক যে আরআরআর টিম পিছনে বসে আছে।

আরও পড়ুন: Mahiya Mahi| Jaya Ahsan: ‘অন্তঃসত্ত্বা মাহিয়া মাহি ও তাঁর সন্তানের যেন ক্ষতি না হয়!’ বাংলাদেশ পুলিসকে আবেদন জয়া আহসানের...

এসএস রাজামৌলির সঙ্গে তাঁর স্ত্রী রমা, ছেলে এসএস কার্তিকেয় এবং পরিবারের অন্যান্য সদস্যরা ছিলেন। রাম চরণের সঙ্গে তাঁর স্ত্রী উপাসনা কামিনেনি ছিলেন। একই সঙ্গে জুনিয়র এনটিআর-এর সঙ্গে ছিলনা তাঁর পরিবার।

জুনিয়র এনটিআর এবং রাম চরণকে অস্কার জয়ী গান নাটু নাটুর মূল ভিডিয়োতে দেখা গেছে। এর আগে, ইন্টারনেটের একটি অংশ নাটু নাটু-র অস্কার পারফরম্যান্সের সময় ভারতের প্রতিনিধিত্বের অভাবের বিষয়ে হতাশা প্রকাশ করেছিল কারণ সমস্ত নৃত্যশিল্পী, যারা কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জের সঙ্গে পারফর্ম করেছিলেন, তারা কেউ ভারতের নন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More