Home> বিনোদন
Advertisement

চিত্রনাট্য লেখার কাজ সম্পূর্ণ, ফ্লোরে আসার অপেক্ষায় Rajkumar Hirani-Shah Rukh Khan-এর ছবি

অভিবাসন সমস্যা নিয়ে তৈরি এই ছবির চিত্রনাট্য।

চিত্রনাট্য লেখার কাজ সম্পূর্ণ, ফ্লোরে আসার অপেক্ষায় Rajkumar Hirani-Shah Rukh Khan-এর ছবি

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন আগেই শোনা যায়, রাজকুমার হিরানির(Rajkumar Hirani) আগামী ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এই খবর সামনে আসার পর থেকেই এই পরিচালক অভিনেতা জুটির ছবি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক। কিন্তু ছবির চিত্রনাট্য নিয়ে খুব একটা সন্তুষ্ট ছিলেন না পরিচালক নিজেই। তাই এবার বদলে ফেললেন দ্বিতীয়ার্ধের চিত্রনাট্য। রাজকুমার হিরানির সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখেছেন কণিকা ঢিলন। 

আরও পড়ুন: চোটের উপর ফের চোট, হাসপাতালে ভর্তি Abhishek Bachchan

অভিবাসন সমস্যায় জর্জরিত গোটা বিশ্ব। সেই সমস্যা  নিয়েই তৈরি এই ছবির গল্প। এখনও ছবির নাম ঠিক করেননি পরিচালক। ছবিতে শাহরুখ খান একজন পঞ্জাবি। যিনি কানাডার বাসিন্দা। শাহরুখের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে তাপসী পান্নুকে(Tapsee Pannu)। কিন্তু আর কে কে রয়েছেন সেই ছবিতে তা এখনও জানা যায়নি। সম্প্রতি কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার সঙ্গে মিলে ছবির বাকি চরিত্রের কাস্টিং ঠিক করবেন বলে  রাজকুমার হিরানি। পাঠানের শ্যুটিং শেষ করে আগামী সেপ্টেম্বর মাস থেকে শুরু হচ্ছে শাহরুখ খানের আগামী ছবির শ্যুটিং। দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে অভিনয় করছেন তিনি। সঙ্গে রয়েছেন নয়নতারা ও সানিয়া মালহোত্রা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More