Home> বিনোদন
Advertisement

বদমেজাজী মামাকে জব্দ করতে ঘোতন দেখা পেল পরীপিসির, তারপর?

 মুখে কিছু বলতে না পারলেও পিছনে ঘোতন তার মামাকে গণ্ডারিয়া বলে ডাকে। এদিকে মনে মনে ঘোতন স্বপ্ন দেখে রাজা হওয়ার। এমন সময় ঘোতনের জীবনে আবির্ভাব হয় পরী পিসির। যে কিনা ঘোতনকে ৭ রকম স্বাদের মশলার জাদুদে ঘোতনকে চমৎকার খাবার বানাতে শিখিয়ে দেয়। আর তাতেই জব্দ হয় সেই বদমেজাজী মামা।

বদমেজাজী মামাকে জব্দ করতে ঘোতন দেখা পেল পরীপিসির, তারপর?

নিজস্ব প্রতিবেদন : আপন বলতে কেউ নেই। তাই নিজের জন্মদিনে ছবি এঁকে নিজেকে নিজেই শুভেচ্ছা জানায় ঘোতন। সে অনাথ, 'স্পেশাল চাইল্ড' বলে তাকে নিয়ে পাড়ার ছেলেপুলেরা মজা করে। ঘোতন থাকে তার বদমেজাজী মামার কাছে। সে মামা ঘোতনকে উঠতে বসতে কথা শোনায়, মারধর করে। মুখে কিছু বলতে না পারলেও পিছনে ঘোতন তার মামাকে গণ্ডারিয়া বলে ডাকে। এদিকে মনে মনে ঘোতন স্বপ্ন দেখে রাজা হওয়ার। এমন সময় ঘোতনের জীবনে আবির্ভাব হয় পরী পিসির। যে কিনা ঘোতনকে ৭ রকম স্বাদের মশলার জাদুদে ঘোতনকে চমৎকার খাবার বানাতে শিখিয়ে দেয়। আর তাতেই জব্দ হয় সেই বদমেজাজী মামা।

fallbacks

ভাবছেন তো এসব কী বলছি? শুনতে খানিকটা রূপকথার মত লাগছে না? হ্যাঁ, খানিকটা রূপকথার আঙ্গিকে, আধুনিকতার মোড়কেই তাঁর নতুন ছবির গল্প বলতে চলেছেন 'পেন্ডুলাম', 'লোডশেডিং' খ্যাত পরিচালক সৌকর্য ঘোষাল। প্রথম ছবিতে স্পেস-টাইম সংক্রান্ত ইল্যুশন নিয়ে গল্প বলার পর এবার পরিচালক সৌকর্য ঘোষালের ছবির বিষয় 'ফুড ফ্যান্টাসি'। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'রেনবো জেলি'র ট্রেলার।

fallbacks

গল্পে পরী পিসি (শ্রীলেখা মিত্র) তাঁর ৭ রঙা খাবরের জাদুতে বস মানিয়ে ফেলে ঘোতনের বদমেজাজী মামাকে (কৌশিক সেন)। পাশাপাশি, গল্পে রয়েছে বিশেষ সম্পত্তির অনুসন্ধানের গল্প। যে সম্পত্তির মালিক পোতন কিনা নির্দিষ্ট একটা বয়সের পরই হতে পারবে। ট্রেলারে দেখা যাচ্ছে পোতন চায়ের দোকানের কাকুকে (শান্তিলাল মুখোপাধ্যায়) বলছে ৭ দিন পরেই ম্যাজিক হবে। আর এতেই বোঝা যাচ্ছে গল্পে ক্ল্যাইম্যান্স রয়েছে সম্পত্তি খোঁজা নিয়েই।

'রেনবো জেলি'তে ছবির সবথেকে ইন্টারেস্টিং বিষয় অভিনয় ঘোতনের চরিত্রে যে মহাব্রত বসু অভিনয় করেছে সেই মহাব্রত প্রকৃতই একজন স্পেশাল চাইল্ড। অন্যান্য চরিত্রে দেখা যাবে কৌশিক সেন, শ্রীলেখা মিত্র, অনুমেঘা বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। মূলত ছোটদের কথা ভেবেই বানানো হয়েছে এই ছবি। যা মুক্তি পাচ্ছে আগামী ২৫ মে। ছবির প্রযোজনা করেছে 'ইন্ডিজেনাস ফিল্মস'। তবে ছবির ট্রেলার দেখে গরমের ছুটিতে ছোটরা কিন্তু একটা অন্যস্বাদের ছবি উপহার পাওয়ার আশা করতেই পারে।  

আরও পড়ুন-জীবনের ঝুঁকি নিয়ে শ্যুটিং করছেন প্রভাস, শুনেই দুবাই পৌঁছলেন অনুষ্কা!

Read More