Home> বিনোদন
Advertisement

Sidhu Moose Wala shot dead: নিরাপত্তা প্রত্যাহারের পরের দিনই গুলিতে নিহত সংগীতশিল্পী-কংগ্রেস নেতা সিধু

শনিবারই ৪২৪ জন ব্যক্তির নিরাপত্তা তুলে নেয় পঞ্জাব পুলিস। তার মধ্যে একজন ছিলেন সিধু মুসেওয়ালা। নিরাপত্তা তুলে নেওয়ার একদিনের মধ্যেই গুলিতে নিহত হলেন তিনি। 

Sidhu Moose Wala shot dead: নিরাপত্তা প্রত্যাহারের পরের দিনই গুলিতে নিহত সংগীতশিল্পী-কংগ্রেস নেতা সিধু

নিজস্ব প্রতিবেদন: রবিবার পঞ্জাবের(punjab) মানসা জেলার জওহরকে গ্রামে অজ্ঞাত আততায়ীর হাতে গুলিবিদ্ধ (Shot Dead) হন পাঞ্জাবী সংগীতশিল্পী (Punjabi Singer) সিধু মুসেওয়ালা (sidhu moose wala)। ঘটনাস্থল থেকে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিধু। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিন ব্যক্তি। 

শনিবারই ৪২৪ জন ব্যক্তির থেকে নিরাপত্তা প্রত্যাহার করে পঞ্জাব পুলিস(Punjab Police)। তার মধ্যে একজন ছিলেন সিধু মুসেওয়ালা। নিরাপত্তা তুলে নেওয়ার একদিনের মধ্যেই গুলিতে নিহত হলেন তিনি। পঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। ৬৩ হাজার ভোটের ব্যবধানে আপ-র(AAP) প্রতিদ্বন্দ্বীর কাছে পরাজিত হয়েছিলেন তিনি। 

গত মাসে খবরের শিরোনামে উঠে এসেছিলেন সিধু মুসেওয়ালা। আম আদমি পার্টিকে কটাক্ষ করে একটি গান তৈরি করেছিলেন তিনি। গানের নাম স্কেপগোট। গানে আম আদমি পার্টির সাপোর্টারদের বিশ্বাসঘাতক বলে অভিহিত করে বিতর্কের মুখে পড়েছিলেন সিধু মুসেওয়ালা। গানের মাধ্যমে বেশ কিছু সম্প্রদায়কে বারবার ক্ষিপ্ত করেছিলেন বলে, তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More