Home> বিনোদন
Advertisement

Pulkit-Kriti Wedding: ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান! শুভ দিনের তারিখ ঘোষণা কৃতি-পুলকিতের...

Pulkit-Kriti Wedding: বুধবার অর্থাৎ ১৩ মার্চ থেকে শুরু হবে এবং ১৬ মার্চ পর্যন্ত চলবে। ১৫ মার্চ তাঁরা স্বামী স্ত্রীতে পরিণতি পাবেন। চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তেই, কৃতি খারবান্দা এবং পুলকিত সম্রাট তাঁদের মার্চ মাসের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন।

Pulkit-Kriti Wedding: ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান! শুভ দিনের তারিখ ঘোষণা কৃতি-পুলকিতের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তেই, কৃতি খারবান্দা এবং পুলকিত সম্রাট তাঁদের মার্চ মাসের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন। অবশেষে সবাই জানতে পারলো তাঁদের বিয়ের দিন। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, তাঁদের দিল্লিতে ৪ দিনের বিবাহ অনুষ্ঠানে হবে। যদিও প্রথমে সূত্রের খবর ছিল ১৩ তারিখ বিয়ে করছেন তাঁরা। তারপর জানতে পারা যায় ১৫ মার্চ বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন তাঁরা।
আরও পড়ুন: Pinky Banerjee on Kanchan Mullick: 'আরেকটু সময় নিয়ে কাঞ্চনকে বিয়ে করা উচিত ছিল আমার', আফশোস পিঙ্কির
পুলকিত ও কৃতির বিয়েতে 'ফুকরে' কাস্টেরও উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। এর আগে, খবর ছিল যে 13 মার্চ এই দম্পতি গাঁটছড়া বাঁধছেন। এক সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে যে, কৃতি খারবান্দা এবং পুলকিত সম্রাটের প্রাক-বিবাহ উৎসব আগামী বুধবার অর্থাৎ ১৩ মার্চ থেকে শুরু হবে এবং ১৬ মার্চ পর্যন্ত চলবে। ১৫ মার্চ তাঁরা স্বামী স্ত্রীতে পরিণতি পাবেন। '১৫ মার্চ হল সেইদিন, যেদিন তাঁরা স্বামী-স্ত্রী হবে। বিয়েটি দিল্লিতে অনুষ্ঠিত হতে চলেছে, যেখানে উভয় অভিনেতার জন্ম হয়েছিল। কৃতি অবশেষে বেঙ্গালুরুতে চলে গেলেও, পুকিতের পরিবার এখনও রাজধানীতেই থাকে' সূত্র জানিয়েছেন।
সূত্রটি আরও জানিয়েছে যে, পুলকিত এবং কৃতি জমকালো বিয়েতে আগ্রহী নন এবং তারা চান যে এটি কেবল তাঁদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই সেলিব্রেট করা হোক। 'বলিউডের সেলিব্রিটিরা অনেকেই তাঁদের ডি-ডেতে অংশ নেবেন না। যাইহোক, তাঁদের কিছু নিকটতম সহকর্মী যারা পরিবারের মতো হয়ে উঠেছে তারা বিবাহে যোগ দেবেন। বরুণ শর্মার ফুকরের অন্যান্য কাস্ট সদস্যদের সঙ্গে আগামী সপ্তাহে দিল্লিতে উড়ে যাওয়ার কথা রয়েছে'। 
আরও পড়ুন: Parineeti Chopra: কালো পোশাকে ঢাকলেন বেবিবাম্প, মা হতে চলেছেন পরিণীতি!
মার্চ মাসের ৫ তারিখ থেকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের কার্ডটি, যেখানে পুলকিত এবং কৃতির অ্যানিমেশনের পাশাপাশি দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের সারমেয়দেরও। সোশ্যাল মিডিয়াতে তাঁরা নিজেরাই এই কার্ডের ছবি পোস্ট করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More