Home> বিনোদন
Advertisement

Prosenjit Chatterjee Daughter: ‘সঠিক সময়ের অপেক্ষা, আমি ও আমার মেয়ে একে অপরকে জড়িয়ে ধরব...’

Prosenjit Chatterjee Daughter: জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে প্রথমবার মেয়েকে নিয়ে কথা বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মেয়ের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেন অভিনেতা। মা অপর্ণার সঙ্গে কলকাতার বাইরে থাকেন প্রেরণা। তবে বর্তমানে লন্ডনে আইন নিয়ে পড়াশোনা করেন তিনি।

Prosenjit Chatterjee Daughter: ‘সঠিক সময়ের অপেক্ষা, আমি ও আমার মেয়ে একে অপরকে জড়িয়ে ধরব...’

Prosenjit Chatterjee, মৌপিয়া নন্দী: সাম্প্রতিক সময়ে ছবির প্রচারে নিজের বিয়ে, বিচ্ছেদ নিয়ে কথা বলতে শোনা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। দেবশ্রীকে বিয়ে, বিচ্ছেদের পর নিজেকে গুটিয়ে নেওয়া, ফের অপর্ণা গুহঠাকুরতার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা, ফের বিচ্ছেদ, এরপর অর্পিতাকে বিয়ে করা, তাঁদের সন্তান তৃষাণজিৎকে নিয়ে নানা সময়ে নানা ব্যক্তিগত কথা জনসমক্ষে বলেছেন সুপারস্টার। তাঁর জীবন দর্শকের কাছে একেবারে খোলা বইয়ের মতো। যেখানে সব পড়া যায়, কিন্তু সব কী সত্যিই পড়া যায়! অনেকেই জানেন আবার অনেকেই হয়তো জানেন না তৃষাণজিৎ প্রসেনজিতের একমাত্র সন্তান নয়। প্রসেনজিতের এক কন্যাও রয়েছেন। অপর্ণা ও প্রসেনজিতের মেয়ে, নাম প্রেরণা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- Prosenjit Chatterjee on Shah Rukh Khan in Pathaan: ‘চার বছর পর ফিরে বুঝিয়ে দিয়েছেন উনি শাহরুখ খান’, ‘পাঠান’-এ অনুপ্রাণিত প্রসেনজিৎ...

জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে প্রথমবার মেয়েকে নিয়ে কথা বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মেয়ের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেন অভিনেতা। মা অপর্ণার সঙ্গে কলকাতার বাইরে থাকেন প্রেরণা। তবে বর্তমানে লন্ডনে আইন নিয়ে পড়াশোনা করছেন তিনি। কিছুমাস আগেই পরিচালক অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায়ের সঙ্গে একটি ছবিতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকন্যাকে। সেই সময় অভিজিৎ গুহ জানিয়েছিলেন যে, অভিনেত্রী হওয়ার কোনও ইচ্ছেই নেই প্রেরণার। সে পড়াশোনা নিয়ে ব্যস্ত। অপর্ণা গুহঠাকুরতার সঙ্গে তাঁদের বন্ধুত্বের কারণেই সেই সাক্ষাৎ। টলিউডের বন্ধুদের সঙ্গে অপর্ণা ও প্রেরণার যোগাযোগ থাকলেও প্রসেনজিতের সঙ্গে কেমন তাঁর সম্পর্ক?

আরও পড়ুন- Prosenjit Chatterjee Exclusive: ‘যদি আরও ৫ বছর পর দেবশ্রীকে বিয়ে করতাম, তাহলে...’

fallbacks

অভিনেতা বলেন, ‘তাঁর সঙ্গে আমার দেখা করার ইচ্ছে আছে। দেখা হয় না। বাইরে থাকেন। তাঁদের জীবনের মধ্যে ঢুকতে চাই না। আমি সঠিক সময়ের জন্য অপেক্ষা করব। একটা সময় পর মানুষ ভেবেছিল যে, আমার বোধ হয়, ঋতুপর্ণ ঘোষের সঙ্গে আর কোনওদিন ছবি হবে না। ঋতুপর্ণার সঙ্গে কাজ হবে না বা চুমকীর সঙ্গে। এগুলো সবই সময়ের উপর নির্ভর করছে। আমি ভগবানের কাছে প্রার্থনা করি, ঈশ্বর আমার প্রতি সদয়, আমি ভগবানে বিশ্বাসী। খারাপ হোক, ভালো হোক, ও আমার সন্তান। আমি মনে করি, ঈশ্বর সেই সময় আমাকে দেবেন যখন আমরা একে অপরকে জড়িয়ে ধরব। আমি সঠিক সময়ের অপেক্ষা করছি। ভগবান আমাকে সেই সময় দেবেন। অনেকেই ভেবেছিল আমার বাবার সঙ্গে আমার আর কোনওদিন মিল হবে না। তারপর সবাই দেখল যে, ২৫ বছর প্রসেনজিতে উনি এসে কেক কাটছেন। পুরো পরিবার ছিল আমার পাশে। হয়তো ভুল করেছি, অন্যায় করেছি, সব মানুষ পৃথিবীতে ভুল বা অন্যায় করে থাকেন। তবে আমি এমন কোনও অন্যায় করিনি যার জন্য ঈশ্বর আমি যেটা চাই, সেটা দেবেন না। যেটুকু চাই, ঈশ্বর নিশ্চয় দেবেন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More