Home> বিনোদন
Advertisement

Soham-Prosenjit-Dev: প্রযোজক সোহমের প্রথম ছবিতে প্রসেনজিৎ, ট্রেলারেই ছড়ালো ম্যাজিক, প্রশংসায় পঞ্চমুখ দেব

ট্রেলারেই দেখা মিলল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee)। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। 

Soham-Prosenjit-Dev: প্রযোজক সোহমের প্রথম ছবিতে প্রসেনজিৎ, ট্রেলারেই ছড়ালো ম্যাজিক, প্রশংসায় পঞ্চমুখ দেব

নিজস্ব প্রতিবেদন: এবার প্রযোজকের আসনে অভিনেতা সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। তাঁর প্রযোজিত প্রথম ছবি 'কলকাতার হ্যারি'(Kolkatar Harry)। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই মুগ্ধ পরিচালক কৌশিক গঙ্গোপাধ্য়ায়(Kaushik Ganguly) থেকে শুরু করে দেব(Dev)। ছবিতে জীবনের ম্যাজিক শেখাচ্ছেন হ্যারি অর্যাৎ সোহম। 

ট্রেলারেই দেখা মিলল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee)। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে পেশায় বাস ড্রাইভার এই ছবির মুখ্য চরিত্র হ্যারি(Harry)। যে গল্পের আর ম্যাজিকের দুনিয়ায় বাঁচে। বাচ্চাদের স্কুল বাসের এই ড্রাইভার সকলেরই প্রিয়। কিন্তু এরই মাঝে ঘটে যায় কিছু দুর্ঘটনা। নিজেকে প্রমাণ করতে সত্যিই ম্যাজিকের দরকার পড়ে হ্যারি। এই নিয়েই এগিয়েছে চিত্রনাট্য।

ছবির পরিচালক রাজদীপ ঘোষ। সোহম, প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে(Priyanka Sarkar)। ছবির লুক দেখে বোঝাই যাচ্ছে এই ছবি ছোট থেকে বড় সকলের জন্যই। গত বছর জানুয়ারিতে কলকাতার আনাচে কানাচে এই ছবির শ্যুটিং করেছে গোটা টিম। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়(Jeet Ganguly)। আগামী ৬ মে মুক্তি পেতে চলেছে কলকাতার হ্যারি। 

আরও পড়ুন: Urfi Javed property: পোশাকের জেরে রোজই ট্রোলড উর্ফি, তাঁর পারিশ্রমিক আর সম্পত্তির পরিমাণ শুনে চমকে যাবেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More