Home> বিনোদন
Advertisement

R G Kar Incident: গল্পে আরজি কর-কাণ্ডের ছায়া, বন্ধ প্রসেনজিত্‍-অনির্বাণের পুজোর ছবির শ্যুটিং!

Rahool Mukherjee Movie: ফেডারেশনের সঙ্গে ঝামেলা মিটিয়ে শ্যুটিং ফ্লোরে পৌঁছেও কার্যত বন্ধ হয়ে গেল রাহুল মুখোপাধ্যায়ের পুজোর ছবির শ্যুট। শোনা যাচ্ছে আরজি কর কাণ্ডের ছায়া রয়েছে ছবির গল্পে। এই কারণেই সরে আসছেন নির্মাতারা। সত্যিটা কী? 

R G Kar Incident: গল্পে আরজি কর-কাণ্ডের ছায়া, বন্ধ প্রসেনজিত্‍-অনির্বাণের পুজোর ছবির শ্যুটিং!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েক দিন থেকেই খবরের শিরোনামে রাহুল মুখোপাধ্যায়ের পুজোর ছবি। যে ছবিতে অভিনয় করার কথা প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্যের। প্রথমে সেই ছবির শ্যুটিং বন্ধ হয়ে যায় ফেডারেশন বনাম পরিচালকদের দ্বৈরথে। দীর্ঘ টানাপোড়েনের পর মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে সেই বাধা উঠলেও ফের বিপাকে রাহুলের সিনেমা। শোনা যাচ্ছে আপাতত বন্ধ এই ছবির শ্যুটিং। কিন্তু কেন? 

আরও পড়ুন- Saswata Chatterjee on R G Kar Incident: 'আমাদের, পুরুষদের লজ্জা হওয়া উচিত' আরজি কর-কাণ্ডে ক্ষোভে ফেটে পড়লেন শাশ্বত...

এই মুহূর্তে আরজি করে ঘটে যাওয়া নৃশংস ধর্ষণ ও হত্যার প্রতিবাদে তোলপাড় গোটা রাজ্য। শুধু রাজ্য নয়, এই ঘটনায় উত্তাল গোটা দেশ, এমনকী প্রতিবাদে সরব প্রবাসী ভারতীয়রাও। শোনা যাচ্ছে, রাহুলের ছবিও একটি ধর্ষণকাণ্ড নিয়ে। দক্ষিণী ছবি ‘গরুড়ন’-এর বাংলা রূপান্তর হওয়ার কথা এই ছবি। দক্ষিণী এই ছবিতে দেখানো হয় যে ধর্ষণের শিকার হয় এক কলেজ ছাত্রী, এরপর কোমায় চলে যায় নির্যাতিতা। অপরাধীর নিজেকে নির্দোষ প্রমাণের জন্য নানা কার্যকলাপ করে এবং ছবিতে উঠে আসে প্রশাসনের ভূমিকাও। এই মুহূর্তে আরজিকর নিয়ে উত্তাল গোটা সমাজ। এই ছবিতে সেরকমই এক ঘটনার ছায়া আগুনে ঘৃতাহুতি হতে পারে বলে মনে করছেন নির্মাতারা, এমনই চর্চা ইন্ডাস্ট্রির অন্দরে। আর সেই কারণেই নাকি বন্ধ শ্যুটিং। 

তবে এই প্রসঙ্গে ছবির অন্য়তম অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে বলেন, 'হ্যাঁ, ছবির গল্প মূলত একজন ধর্ষিতাকে নিয়েই। পরে শোনা যায় যে আরও অনেকে আছেন। তবে এখানে ভিলেন কিন্তু কোনও সামাজিক ব্যক্তিত্ব নয়। একজনই গল্প অনুযায়ী ভিলেন। এছাড়া গল্পে কোনও পুলিশ, প্রশাসন বা সরকারকে বিদ্ধ করা হয়নি। বরং পুলিশের ভূমিকা খুবই ইতিবাচকভাবে দেখানোর কথা ছিল।' 

আরও পড়ুন- Anindya Chatterjee Divorce: খেলা ভাঙার খেলা! 'চন্দ্রবিন্দু'র অনিন্দ্যর সঙ্গে বিচ্ছেদ স্ত্রী মধুজার, জেগে থাকল 'বন্ধুতা'...

১৬ অগাস্ট প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্যের উপস্থিতিতে শুটিং শুরু হবে বলে কথা ছিল। জানা যায় যে, হাসপাতালের এক গুরুত্বপূর্ণ দৃশ্য শ্যুট হওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন আচমকাই ফোনে সকলকে শ্যুটিং বাতিলের কথা জানিয়ে দেওয়া হয়। এমনকী শোনা যাচ্ছে, সব অভিনেতারই নেওয়া ডেট ক্যানসেল করে দেওয়া হয়েছে। তবে শুধুই গল্পের মিল নয়। শোনা যাচ্ছে, পুজোর জন্য হাতে সময়ও বেশ কম। এই অল্প সময়ে শুটিং সহ পোস্ট প্রোডাকশনের যাবতীয় কাজ করে সেন্সরের ছাড়পত্র এনে ছবিমুক্তি প্রায় অসম্ভব। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More