Home> বিনোদন
Advertisement

Prosenjit-Rachana: রচনার জন্য অবশেষে ফুচকাওয়ালা প্রসেনজিৎ!

Prosenjit-Rachana: নয়ের দশকের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। একসঙ্গে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে বেশ অনেকদিনই পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাঁদের। 

Prosenjit-Rachana: রচনার জন্য অবশেষে ফুচকাওয়ালা প্রসেনজিৎ!

Prosenjit-Rachana, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়, বাংলা ছবির অন্যতম জনপ্রিয় জুটিকে বহু বছর একসঙ্গে দেখা যায়নি বড়পর্দায়। তবে আজও তাঁদের জনপ্রিয়তা বর্তমান। ইতিমধ্যেই ছোটপর্দায় চূড়ান্ত সাফল্যের মুখ দেখেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর শো দিদি নম্বর ওয়ান তুমুল জনপ্রিয়। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই তার প্রতিফলন দেখা যায়। সেই শোয়ে এবার হাজির প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে প্রসেনজিৎ একা নন, তাঁর সঙ্গে রয়েছেন বাংলার আরেক সুপারস্টার দেব।

টলিউডে দেবের প্রথম ছবির নায়িকা ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। যদিও এরপর আর কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি তাঁদের। তবে এবার ছোটপর্দায় ফের একসঙ্গে দেখা গেল তাঁদের। মুক্তির অপেক্ষায় দেব ও প্রসেনজিতের ছবি ‘কাছের মানুষ’। সেই ছবির প্রচারেই দিদি নম্বর ওয়ানে হাজির দুই তারকা। রবিবার সন্ধেবেলা সম্প্রচারিত হবে সেই বিশেষ পর্ব। সেই পর্বের প্রোমোতে দেখা গেল রচনা সেজেছেন একেবারে পুজোর সাজে। অন্যান্য দিনের মতোই তাঁর লুক ছিল নজরকাড়া। রচনার সঙ্গে নানা মজার খেলা খেলতে দেখা যাবে ইশা, দেব, প্রসেনজিৎকে।

আরও পড়ুন: Bangladesh : অস্কারে মঞ্চে বইবে বাংলাদেশের 'হাওয়া'...

প্রোমোটি পোস্ট করেছেন দেব নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘আমি জানি আগামিকাল তোমরা সকলে ব্যস্ত থাকবে। কিন্তু কী করব প্রচার তো করতেই হবে।’ প্রোমোতে দেবকে দেখা যাচ্ছে মেরুন রঙের শেরওয়ানিতে। অন্যদিকে প্রসেনজিতের পরনে ব্লেজার। তবে দিদি নম্বর ওয়ানে গেলে রচনার সঙ্গে গেমে তো যোগদান করতেই হবে। ফুচকা তৈরির একটি গেমে ফুচকা বানিয়ে রচনাকে খাওয়ালেন প্রসেনজিৎ, সেই ফুচকা প্রসেনজিৎকে খাইয়ে দিলেন রচনা। আজও তাঁদের রসায়ন যে জমজমাট তা বুঝিয়ে দিলেন দুই তারকাই। তবে শুধু গেমই নয়, জনপ্রিয় গানে সেই পুরনো নস্টালজিয়া ফিরিয়ে দিলেন প্রসেনজিৎ-রচনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More